রোটারী ক্লাব গ্রেটার চিটাগাং এর ভ্যান গাড়ি বিতরণ

83

রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাং এর উদ্যোগে হতদরিদ্র যুবককে আত্মনির্ভরশীল করার জন্য রিক্সাভ্যান প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান চিটাগাং ক্লাব প্রাঙ্গণে ক্লাব সভাপতি আজিজুল গণি চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রোটারি আন্তর্জাতিক জেলা-৩২৮২ বাংলাদেশের গভর্নর লে. কর্নেল (অব.) প্রিন্সিপাল আতাউর রহমান পীর, বিশেষ অতিথি ছিলেন নবনির্বাচিত জেলা গভর্নর (২০২২-২৩) রুহেলা খান চৌধুরী।
উপস্থিত ছিলেন ডিস্ট্রিক ফার্স্ট লেডি ফিরোজা রহমান, লে. গভর্নর মাহফুজুল হক, এডিশনাল লে. গভর্নর মোহাম্মদ শাহজাহান, এসিসটেন্ট গভর্নর এমদাদুল আজিজ চৌধুরী, চট্টগ্রাম পিস রোটারি ক্লাবের সভাপতি নূরে আলম সিদ্দিকী, গ্রেটার চিটাগাং রোটারি ক্লাবে নির্বাচিত সভাপতি এস এম জমির উদ্দিন, ক্লাবের সেক্রেটারি সৈয়দা কামরুন নাহার, জয়েন্ট সেক্রেটারি মোহাম্মদ বেলাল, সদস্য ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন, মিজানুর রহমান আপন, দেবাশীষ রায় প্রমুখ।
প্রধান অতিথি প্রিন্সিপাল আতাউর রহমান পীর বলেন, কর্মপটু হলে নিজের পায়ে দাঁড়ানো সম্ভব। পৃথিবীতে সবচেয়ে বেশী পরিশ্রমী লোকেরা আত্মনির্ভরশীল হয়ে নিজের জীবিকা নির্বাহ করতে পারে। রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং এই যুবককে ভ্যান গাড়ি প্রদান করে তার কর্মসংস্থানের ব্যবস্থা করে মহৎ কাজের শরীক হয়েছে যা প্রশংসার দাবি রাখে।
বিশেষ অতিথি রুহেলা খান চৌধুরী বলেন, অসহায় যুবককে রিক্সাভ্যান প্রদান করার মাধ্যমে একটি পরিবারের ভরণ-পোষণের ব্যবস্থা করা হলো, যা অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। বিজ্ঞপ্তি