রোটারি ক্লাব অব চিটাগাং পাইওনিয়ার’র অ্যাসেম্বলি

28

রোটারি ক্লাব অব চিটাগাং পাইওনিয়ার এর রোটারি বর্ষ ২০১৯-২০২০ এর প্রথম ক্লাব এ্যাসেম্বেলি গত ২১ জুন সন্ধ্যা ৭টায় হোটেল ল্যান্ডমার্কে অনুষ্ঠিত হয়। এতে ২০১৯-২০২০ এরজন্য ক্লাবের এ্যাসিসট্যান্ট গভর্নর রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং এর রোটারিয়ান এমদাদুল আজিজ চৌধুরী উপস্থিত ছিলেন। প্রথম পর্যায়ে ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট রোটারিয়ান মো. আবুল কালাম এর সভাপতিত্বে ক্লাবের নিয়মিত সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভা ক্লাবের নতুন সদস্য এস. এম. মোস্তফাকে রোটারির পিন পরিয়ে রোটারি পরিবারে অন্তর্ভুক্ত করা হয়। এরপর শুরু হয় ক্লাব এ্যাসেম্বেলির পর্ব। এ পর্বে আগামী রোটা বর্ষ ২০১৯-২০২০ এরজন্য গোল সেটাফ, ইয়ার প্লান, কমিটি, সাব কমিটি, বাজেট এবং রোটারিয়ানদের দায়িত্ব ও কর্তব্য সম্মিলিত পান্ডুলিপি ক্লাবের প্রেসিডেন্ট ইলেক্ট রোটায়িান সুদীপ কুমার চন্দ সকল মেম্বারদের নিকট উপস্থাপন করেন। স্বাগত বক্তব্য প্রদান করেন চার্টার প্রেসিডেন্ট রোটারিয়ান এডভোকেট শাহ আলম পিএইচএফ।
রোটাবর্ষ ২০১৯-২০২০ এর বাজেট বিষয়ে ক্লাবের পিপি রোটারিয়ান এরাদুল্লাহ, এফসিএ বিভিন্ন খাতের সংযোজন ও বিয়োজন সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। আলোচনায় আগামী বছরের আর আই ও ডিস্ট্রিক্ট এর প্রায়োরিটি অনুযায়ী বিভিন্ন কর্মসূচি লিপিবদ্ধ করা হয়। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রোটারিয়ান পিপি এডভোকেট মোহাম্মদ রেজোয়ান, রোটারিয়ান পিপি মোহাম্মদ সাইফুল ইসলাম, রোটারিয়ান পিপি মোহাম্মদ ফজলুর রহমান মজুমদার, রোটারিয়ান হাছান মিয়া, রোটারিয়ান সৈয়দ মোহাম্মদ জেমি, রোটারিয়ান আব্দুর রাজ্জাক, রোটারিয়ান এডভোকেট দিলআফরোজ, পিএইচএফ। বিজ্ঞপ্তি