রাস্তা পেরোতে গিয়ে বাসচাপায় নিহত চতুর্থ শ্রেণির ছাত্রী

9

পটিয়া প্রতিনিধি

রাস্তা পার হতে পারল না শিশুটি। রাস্তা পার হওয়ার আগেই চট্টগ্রামের পটিয়ায় যাত্রীবাহী বাসের চাপায় প্রাণ হারায় জান্নাতুল নূর নিমা (১২) নামের শিশুটি। সে স্থানীয় পটিয়া উপজেলার সিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। গতকাল শুক্রবার সকাল ১১ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার বাইপাস মহাসড়কের পটিয়া কচুয়াই ফারুকী পাড়া এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় এ ঘটনা ঘটে। নিহত শিশু উপজেলার কচুয়াই ইউনিয়নের ফারুকী পাড়া গ্রামের মোহাম্মদ সরওয়ার উদ্দীনের কন্যা।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকালে জান্নাতুল নুর রিমা বাড়ির পাশের বাইপাস সড়ক পার হচ্ছিল। এ সময় চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখি দ্রুতগামী পূরবী বাসের চাপায় সে গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা শিশুটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া জনতার একাংশ ধাওয়া করে ঘাতক বাস আটক করে পুলিশের হাতে তুলে দেয়। হাইওয়ে পুলিশ বাসটি তাদের হেফাজতে নেয়।
পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের টিআই মোজাফফার হোসেন বলেন, মেয়েটি সড়ক পার হতে গিয়ে যাত্রীবাহী পূরবী গাড়ির চাপায় গুরুতর আহত হয়। দেখতে পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।