রামুতে সন্ত্রাসীদের গুলিতে যুবক নিহত

14

রামু প্রতিনিধি

কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়ায় সন্ত্রাসীদের গুলিতে যুুবকের মৃত্যু হয়েছে। নিহত ইরফান (২২) নাইক্ষ্যংছড়ি উপজেলার বাস স্টেশন এলাকার শফিউল্লাহর ছেলে। রবিবার, ১২ মার্চ সকাল ১০ টায় রামুর গর্জনিয়া ইউনিয়নের মাঝির কাটা গ্রামের মুচ গাছতলা নামক স্থানে এ হত্যাকান্ড সংঘটিত হয়।
নিহত ইরফানের সাথে থাকা রামুর গর্জনিয়া ইউনিয়নের মাঝিরকাটা গ্রামের বাসিন্দা শাহীন জানান, নিহত ইরফান তার বন্ধু। রবিবার সকালে মোটরসাইকেলযোগে ছাগলখাইয়া নামক স্থানে রাবার বাগান দেখতে যাচ্ছিলেন। পথিমধ্যে মুচ গাছতলা নামক স্থানে পৌঁছলে ১০/১২ জন সন্ত্রাসী তাদের লক্ষ্য করে একের পর গুলি ছুড়তে শুরু করে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে প্রাণ হারান ইরফান। এসময় তিনি অল্পের জন্য প্রাণে রক্ষা পান।
খবর পেয়ে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মাসুদ রানা এবং ১১ বিজিবি ছাগলখাইয়া বিওপি’র একটি দল ঘটনাস্থলে যায়। এ ঘটনায় পুরো এলাকায় আতংক বিরাজ করছে।
রামুর গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান, সন্ত্রাসীদের গুলিতে ইরফানের মৃত্যু হয়েছে। মৃতদেহের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করতে পুলিশ কাজ করছে।