রামগড়ে শীতার্তদের শীতবস্ত্র ও অনুদান প্রদান

2

রামগড় প্রতিনিধি

“ভালোবাসার উষ্ণতায় মুছে যাক শীতের তীব্রতা, মানুষ মানুষের জন্য” এ শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির রামগড় উপজেলায় শীতার্ত ও অসহায় দুঃস্থদের মাঝে ১২শ শীতবস্ত্র, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে দুটি জেনারেটর এবং সাত লাখ টাকা অনুদান প্রদান করা হয়।
বৃহবার (২ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় রামগড় সরকারি কলেজ প্রাঙ্গণে রামগড় উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র ও অনুদান বিতরণ করেন, খাগড়াছড়ি পার্বত্য জেলার ২৯৮নং আসনের সাংসদ ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা।
পরে উপজেলার মসজিদ, মন্দির, ও বৌদ্ধ বিহারে ৭ লাখ টাকাসহ দুইটি জেনারেটর অনুদান প্রদান করেন তিনি।
প্রধান অতিথি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে পাহাড়ে আওয়ামী লীগ, বিএনপিসহ সব রাজনৈতিক দল ও মতাদর্শের মানুষ ছাড়াও পাহাড়ি- বাঙালি সকলে স¤প্রীতির বন্ধনে এক সাথে বসবাস করছে। যা অন্য কোন সরকারের সময় সম্ভব হয়নি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাসক অধ্যক্ষ আব্দুল লতিফ, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া ও শুভ মঙ্গল চাকমা, খাগড়াছড়ি জেলা পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, সহকারী কমিশনার(ভূমি) মানস চন্দ্র দাস, ওসি মিজানুর রহমান, পৌর মেয়র মো. রফিকুল আলম, ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, উপজেলা আ.লীগ সভাপতি মোস্তফা হোসেন, জনপ্রতিনিধি, জেলা -উপজেলার নেতা কর্মীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।