রামগড়ে প্রতিবেশীকে পুড়িয়ে হত্যা!

6

বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি

খাগড়াছড়ির রামগড় উপজেলায় গায়ে অকটেন ঢেলে চাইথোয়াই মারমা (৬০) নামে এক ব্যক্তিকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পৌরসভার মাস্টারপাড়ায় এ ঘটনা ঘটে।
খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরফিন শরীফ পাটোয়ারীকে (২৬) আটক করেছে। শরীফ রামগড় রেস্ট হাউজের কর্মচারী আবু আহাম্মদের ছেলে।
নিহতের ছেলে অংশেউ মারমা জানান, আরফিন শরীফ পাটোয়ারী তাদের প্রতিবেশী। সম্প্রতি তিনি তাদের ঘরে আগুন ধরিয়ে দেন। এ ঘটনায় তার বাবা চাইথোয়াই মারমা থানায় অভিযোগ করলে তিনি ক্ষুব্ধ হয়ে এ হত্যাকান্ড ঘটিয়েছেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় রামগড় পৌরসভার মাস্টারপাড়ায় নিজবাড়ির সামনে রাস্তার ধারে বসে ছিলেন চাইথোয়াই মারমা (৬০)। এ সময় আরফিন শরীফ পাটোয়ারী প্রথমে তাকে ইট দিয়ে মাথায় আঘাত করে অচেতন করেন। পরে শরীরে অকটেন ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেন। এতে চাইথোয়াই মারমার শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক ডা. নরেন চৌধুরী মৃত ঘোষণা করেন।
রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান মোহাম্মদ উদ্দিন কাজেমী জানান, ঘটনার পর ঘাতককে তার বাড়ি থেকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা তিনি স্বীকার করেন। তদন্তে হত্যার বিস্তারিত জানা যাবে।