রামগড়ে পুনাক’র তৃতীয় লিঙ্গ ও দুস্থদের শীতবস্ত্র বিতরণ

19

রামগড় প্রতিনিধি

খাগড়াছড়ি জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)এর উদ্যোগে রামগড় উপজেলায় তৃতীয় লিঙ্গ ও অসহায়- দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩ ফেব্রæয়ারি) দুপুর ১২টায় খাগড়াছড়ি জেলার পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী রেহানা ফেরদৌসীর সভাপতিত্বে রামগড় থানা মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মো. নাইমুল হক।
রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিনের শুভেচ্ছা বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ওসি মিজানুর রহমান ও এসআই এম এরফান উদ্দিন।
এসময় প্রায় শতাধিক তৃতীয় লিঙ্গ অসহায় ও দুঃস্থদের কম্বল তুলে দেন অতিথিবৃন্দ। এর আগে রামগড় থানার পক্ষ থেকে পুলিশ সুপার মো. নাইমুল হককে রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন ও পুনাক’র সভানেত্রী রেহানা ফেরদৌসীকে রামগড় এএসপি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের সহধর্মিনী নুসরাত আলম এবং রামগড় থানা ওসি’র সহধর্মিনী নাহিদ আক্তার ফুল দিয়ে বরণ করে নেন।
এছাড়াও খাগড়াছড়ি জেলা তিন উপজেলার সার্কেল ও ঊর্ধ্বতন কর্মকর্তা, নয় উপজেলার ওসিগণ, পুনাকের সদস্য-সদস্যা, ওসি (তদন্ত) রাজিব চন্দ্র কর, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। দিনব্যাপী অনুষ্ঠান মালায় ছিল শীত বস্ত্র বিতরণ, রামগড় চা বাগানে প্রীতিভোজ, খেলাধুলা ও সন্ধ্যায় রামগড় থানা মাঠে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান। সর্বশেষ পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত।