রাতের মুম্বাইয়ের রাস্তায় সাইকেলে সারা

52

রাতের মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালিয়ে ভক্ত-অনুরাগী এবং সিনেমাপ্রেমীদের নজর কেড়েছেন বলিউড অভিনেত্রী সাইফকন্যা সারা আলী খান। চঞ্চলা, দুরন্তপনা এবং খোলামেলা মানসিকতার জন্যে এরইমধ্যে প্রশংসিত হয়েছেন সারা। শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাতে মুম্বাইয়ের রাস্তায় আর পাঁচজনের মতো স্বাভাবিকভাবে সাইকেল চালিয়ে আবার তার প্রমাণ দিলেন সাইফকন্যা। সারা’র সাইকেল চালানোর ছবি ও ভিডিও এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
ভিডিওতে সারাকে সহজ স্বাভাবিকভাবেই সাইকেল চালাতে দেখা গেছে। একজন তারকার এমন সহজ স্বাভাবিক চঞ্চলতাকে অনেকেই বিস্ময় হিসেবে দেখেছেন। কারণ, তারকা বলে কথা। হলুদ পালাজ ও সাদা টি-শার্ট পরে সাইকেল চালাতে দেখা গেছে সারাকে। খোলা রাস্তায় সারা সাইকেল চালিয়েছেন খুব সাবলীলভাবেই। যা দেখে- অভিভূত না হয়ে উপায় নেই। সামান্য দূরত্বের রাস্তা পাড়ি দিতেও তারকারা গাড়ি ব্যবহার করেন। কিন্তু সারা সাধারণ মনোভাব নিয়ে সাইকেল চালিয়েছেন। এ যাত্রায় সারার সঙ্গী ছিলো তার ভাই ইব্রাহিম আলি খান। সারার অসংখ্য ভক্ত-অনুরাগী। যেকোনো বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হওয়ার কথা একবারও কি ভাবেননি সারা? এমন প্রশ্ন তো থেকেই যায়। হয়তো এ রকম পরিস্থিতি মোকাবেলা করার সাহস-যোগ্যতা দুটোই রাখেন এই অভিনেত্রী।
এদিকে সম্প্রতি সারার ব্যবহার, বুদ্ধিমত্তা ও অভিনয়ের বেশ প্রশংসা করেছেন সাইফ আলি খান। আর এসবের কৃতিত্ব দিয়েছেন সারার মা অমৃতা সিংকে