রাতের অন্ধকারে মাঠে নাশকতা, নেট-ব্যানার তছনছ সৈয়দ মঈনুদ্দিন হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের কো. ফাইনালে বড়উঠান, পশ্চিম ডলু ও নেমা

20

মাদারবাড়ী শোভনীয়া ক্লাবের সার্বিক সহায়তায় কে এম স্পোর্টিং ক্লাব আয়োজিত চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন এর শ্রদ্ধেয় পিতা সৈয়দ মঈনুদ্দিন হোসেন স্মৃতি দিবারাত্রি উন্মুক্ত ফুটসাল টুর্নামেন্টে গতকাল তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম খেলায় বড় উঠান ক্রীড়া সংস্থা ফুটবল অ্যাকাডেমি ৩-০ গোলে কালার পোল ক্রীড়া সংস্থাকে পরাজিত করে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে। এই খেলায় ম্যান অব দ্যাচ নির্বাচিত বড় উঠানের মোঃ দিদার। তার হাতে পুরস্কার তুলে দেন ক্রীড়া সংগঠক পিয়ারুল মোহাম্মদ পেয়ারু। দ্বিতীয় খেলায় টাইব্রেকারে পশ্চিম ডলু স্পোর্টিং ক্লাব ৩-২ গোলে সন্দীপ ফুটবল অ্যাকাডেমিকে পরাজিত করে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয় পশ্চিম ডলুর খেলোয়াড় মোঃ তানভীর হোসেন। তার হাতে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা কাউন্সিলর মোঃ সাইফুল আলম বাপ্পী। তৃতীয় খেলায় নেমা ফুটবল অ্যাকাডেমি ২-০ গোলে পাঠানঠুলী ফুটবল অ্যাকাডেমিকে পরাজিত করে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে। এতে ম্যান অব দ্যা ম্যাচ হয় মোঃ ফখরুল ইসলাম। তার হাতে পুরস্কার তুলে দেন সিজেকেএস কাউন্সিলর হারুন-অর-রশীদ। আজ চারটি কোয়ার্টার ফাইনাল খেলা হবে। সন্ধ্যা ৬টায় সাতকানিয়া পশ্চিম ডলু স্পোটিং ক্লাব বনাম ভাটিয়ারী ফুটবল অ্যাকাডেমি। সন্ধ্যা ৬:৪৫ টায় শেখ রাসেল সৃতি সংসদ (স্টেশন রোড) বনাম হাটহাজারী স্পোর্টস ক্লাব। ৭:৩০টায় বড় উঠান ফুটবল অ্যাকাডেমি বনাম ঝর্নাপাড়া ফ্রেন্ডস সার্কেল ক্লাব। ৮:২০টায় নেমা ফুটবল অ্যাকাডেমি বনাম কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল অ্যাকাডেমি।
রাতের অন্ধকারে পরিকল্পিত হামলা…
সৈয়দ মঈনুদ্দিন হোসেন স্মৃতি দিবারাত্রি উন্মুক্ত ফুটসাল ফুটবল টুর্নামেন্টের ভেন্যু এম এ স্টেডিয়াম সংলগ্ন সিজেকেএস অনুশীলন মাঠে নাশকতার ঘটনা ঘটেছে। রাতের অন্ধকারে কে বা কারা বেøড দিয়ে এই টুর্নামেন্টের নাম ও লোগো সম্বলিত ব্যানার, গেইট ব্যানার এবং গোলবারের নেট কুচি কুচি করে কেটে দেয় এবং বৈদ্যুতিক লাইট এবং তার নিয়ে যায় বলে জানান টুর্নামেন্টের উদ্যোক্তা মোশাররফ হোসেন লিটন।