রাজধানীতে লিফটচাপায় যুবকের মৃত্যু

17

বিএম এনার্জি লিটিমেটেডের জোনাল ম্যানেজার ওমর ফারুক (৩৪) লিফ্ট চাপায় মৃত্যুবরণ করেছেন। গতকাল রবিবার দুপুর ২ টার দিকে রাজধানীর মহাখালী এলাকায় একটি আবাসিক হোটেলে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ওমর ফারুককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে নিলে চিকিৎসক বিকেল সাড়ে ৩ টার দিকে মৃত তাকে ঘোষণা করেন।
নিহতের চাচা শ্বশুর সাইফুর রহমান জানান, ফারুক মাগুরা জেলার মোহাম্মাদপুর উপজেলার মৌশা গ্রামের সাইদুর রহমানের ছেলে। স্ত্রী ও দুই সন্তান নিয়ে চট্টগ্রামে থাকতেন। সেখানে বিএম অ্যানার্জি লিমিটেডে জোনাল ম্যানেজার ছিলো ফারুক। তিনি আরও জানান, সোমবার (আজ ১৮ নভেম্বর) স্ত্রী রেশমার ঢাকায় একটি চাকুরির ইন্টারভিউ ছিল। সেই কারণে রবিবার সকালে চট্টগ্রামে থেকে ঢাকায় মহাখালী রসুলবাগ শাহিন ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের পাঁচতলার একটি কক্ষে ওঠেন। সেখানে দুপুরে ওমর ফারুক লিফটে উঠার সময় চাপা পড়েন। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখান তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর বাংলানিউজের
ঢামেক হাসপাতলের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ওমর ফারুকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।