রাঙ্গুনিয়ায় হত্যা মামলার আসামিকে পুলিশে দিল জনতা

3

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের প্রবাসী মোহাম্মদ ইউসুফ আলী (৪৫) হত্যা মামলার আসামি মো. মুবিনকে (২০) ধরে পুলিশে দিয়েছে স্থানীয় উত্তেজিত জনসাধারণ। গত সোমবার রাতে ইউনিয়নের ৬নং ওয়ার্ড শিয়ালবুক্কা গ্রামে আত্মীয়ের বাড়িতে আসার খবরে এলাকাবাসী তাকে ঘিরে ফেলে। পরে তাকে ধরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।গ্রেফতার মুবিন একই ইউনিয়নের বগাবিলি গ্রামের মো. ইউসুফের ছেলে। মঙ্গলবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।
জানা যায়, গত বছরের ১ নভেম্বর রাঙ্গুনিয়ার রাজানগর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন বর্তমান মেম্বার তৈয়ব ও আজগর আলী। নির্বাচনে আজগর আলী পরাজিত হন। এ কারণেই আজগর আলীর মনে ক্ষোভ সৃষ্টি হয় এবং তৈয়ব মেম্বারের সঙ্গে শত্রুতা বাড়তে থাকে। এই ক্ষোভ থেকে আজগর আলী তৈয়ব মেম্বারের ওপর বেশ কয়েকবার হামলা করেন। সর্বশেষ তৈয়ব মেম্বারের প্রবাসী ভাই ইউসুফ আলীর উপর হামলা চালিয়ে তাকে নির্মমভাবে হত্যা করা হয়।
রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রবাসী ইউসুফ আলী হত্যার দায়ে অভিযুক্ত আসামি মুবিনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত জেল হাজতে আছে আজগর আলী, তৌহিদুল ইসলাম মামুন, সাগর, আলমগীর, আবু বক্কর এবং সর্বশেষ মুবিন। পলাতক রয়েছে টিপু, নেজাম, মাহবুবুল, তালেব, আইয়ুব আলী খান। তাদের ধরতে পুলিশ চেষ্টা অব্যাহত রয়েছে।