রাঙ্গুনিয়ায় সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত ৫ জনকে গ্রেপ্তার

2

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়ায় পরোয়ানাভুক্ত দুইজন, সাজাপ্রাপ্ত একজন ও মদসহ দুইজনসহ মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।
র‌্যাবের অভিযানে গ্রেপ্তার পরোয়ানাভুক্ত দুই আসামি হলেন উপজেলার মরিয়ম নগর ইউনিয়নের পূর্ব সৈয়দবাড়ি এলাকার মৃত আবদুল সফুরের ছেলে মো. আমিন (৪৫) প্রকাশ নুরুল আমিন ও একই ইউনিয়নের পাঁচবাড়ি এলাকার মৃত আবদুল রাজ্জাকের ছেলে আলতাফ হোসেন (৪২) প্রকাশ সুন্দর আলতাফ। গতকাল বুধবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত ৯টার দিকে র‌্যাব-৭ এর একটি দল উপজেলার মরিয়ম নগর চৌমুহনী এলাকায় অভিযান চালিয়ে দ্ইু আসামিকে গ্রেপ্তার করে। আমিনের বিরুদ্ধে হত্যাসহ তিনটি মামলার পরোয়ানা ও আলতাফের বিরুদ্ধে একটি মামলার পরোয়ানা রয়েছে। এছাড়া দুজনের বিরুদ্ধে এলাকায় ভূমিদস্যুতা ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে।
রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিলকী বলেন, দুজনকে গ্রেপ্তারের পর থানায় হস্তান্তর করেছে র‌্যাব। তারা দুজনই পরোয়ানাভুক্ত আসামি। আলতাফের বিরুদ্ধে একটি ও আমিনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
এছাড়া উপজেলার পারুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড জঙ্গল পারুয়া এলাকার বাসিন্দা ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি নুর হোসেনকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। হোছনাবাদ ইউনিয়নের দলিলুর রহমান (২২) ও স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের ইকবাল হোসেনকে ১২০ লিটার চোলাই মদসহ পুলিশ গ্রেপ্তার করে।