রাঙ্গুনিয়ায় বাস ও জিপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

15

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়ায় বাস ও চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। গতকাল রবিবার ভোর সাড়ে ৫টায় চট্টগ্রাম-রাঙামাটি সড়কের রাঙ্গুনিয়ার রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি পাইন বাগান সংলগ্ন কাশখালী এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম জেসাউ প্রু মারমা (২৫)। তিনি দুর্ঘটনাকবলিত চাঁদের গাড়ির হেলপার এবং রাঙামাটির কাউখালী থানার মাঝের পাড়ার বাসিন্দা। এছাড়া চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
স্থানীয়দের সহায়তায় পুলিশ আহতদের আশেপাশের হাসপাতাল ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছে।
জানা গেছে, মুন্সিগঞ্জ থেকে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির একটি দল ভ্রমণের উদ্দেশ্যে গত শনিবার রাঙামাটি আসে। সেখান থেকে তারা রবিবার ভোরে শ্যামলী পরিবহনের একটি বাসে করে রাঙামাটি থেকে কক্সবাজার যাচ্ছিলেন। বাসটি রাঙ্গুনিয়ার ঠান্ডাছড়ি পাইন বাগান এলাকায় পৌঁছে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি চাঁদের গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চাঁদের গাড়ির হলপার জেসাউ গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। এছাড়া চালকসহ আহত ১০ জনকে আশেপাশের হাসপাতাল ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।
রাঙ্গুনিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মাহাবুব মিল্কি বলেন, গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।