রাঙ্গুনিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ চন্দ্রঘোনা ইউনিয়ন চ্যাম্পিয়ন

47

রাঙ্গুনিয়ায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলা রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ পারুয়া ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। শুরু থেকে শেষ পর্যন্ত দুই দলের খেলোয়াড়দের চমৎকার খেলা উপস্থিত হাজারো দর্শকদের আনন্দ দেয়। তীব্র উত্তেজনাপূর্ণ খেলার নির্দিষ্ট সময়ের মধ্যে গোলশূণ্য ড্র হলে সরাসরি টাইব্রেকারে গড়ায়। এতে চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়ন ফুটবল একাদশ ৩-২ ব্যবধানে জয়লাভ করে।
খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান। সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা নিজাম উদ্দিন ও সাংবাদিক মাসুদ নাসিরের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) পূর্বিতা চাকমা, প্রাণী সম্পদ কর্মকর্তা মোস্তফা কামাল, উপজেলা প্রকৌশলী দিদারুল আলম, উপজেলা মৎস্য কর্মকর্তা স্বপন চন্দ্র দে, সমবায় কর্মকর্তা দিবাকর দাশ মান্না, পল্লী বিদ্যুতের ডিজিএম মোখলেছুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক স্বজন কুমার তালুকদার, রাঙ্গুনিয়া পৌরমেয়র শাহজাহান সিকদার, উত্তর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ইদ্রিছ আজগর, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী, রাঙ্গুনিয়া পৌর আওয়ামী লীগ সভাপতি মাস্টার আসলাম খাঁন, ইউপি চেয়ারম্যান জাহেদুর রহমান তালুকদার, মীর তৌহিদুল ইসলাম কাঞ্চন, মির্জা সেকান্দর হোসেন, মোহাম্মদ সেলিম, রহিম উদ্দিন চৌধুরী, আহমদ ছৈয়দ তালুকদার, আবদুল কাইয়ুম তালুকদার, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সভাপতি আকাশ আহমেদ, মুক্তিযোদ্ধা কমান্ডার খাইরুল বশর মুন্সি, রাঙ্গুনিয়া পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ সেলিম, উপজেলা যুবলীগ নেতা পারভেজ হোসেন, নাছির উদ্দিন আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন জল প্রমুখ।
গত ৯ সেপ্টেম্বর থেকে দীর্ঘ ১১ দিনব্যাপী এই টুর্নামেন্টের প্রত্যেক খেলায় দর্শক সমাগম ছিল চোখে পড়ার মতো। ১৫ ইউনিয়ন ও ১ টি পৌরসভা থেকে ১৬ টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। পুরো টুর্নামেন্ট থেকে ভালো খেলোয়াড় বাছাই করে একটি ফুটবল দল গঠন করা হয়েছে। যেটি জেলা পর্যায়ে অনুষ্ঠিত খেলায় রাঙ্গুনিয়ার হয়ে অংশগ্রহণ করবেন বলে জানায় ইউএনও মো. মাসুদুর রহমান।-রাঙ্গুনিয়া প্রতিনিধি