রাঙ্গুনিয়ায় নৌকার মাঝিদের তথ্যমন্ত্রীর কম্বল বিতরণ

10

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়ায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষ থেকে শীতার্ত নৌকার মাঝিদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। তথ্যমন্ত্রীর পারিবারিক দাতব্য প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের পক্ষ থেকে এসব কম্বল দেয়া হয়। বুধবার (১৯ জানুয়ারি) সকালে মন্ত্রীর নির্বাচনী এলাকা রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনার কোদালা ঘাটের কর্ণফুলী নদীর শতাধিক নৌকার মাঝিদের মাঝে কম্বল বিতরণ করা হয়। আকষ্মিক তথ্যমন্ত্রীর পক্ষ থেকে কম্বল উপহার পেয়ে সন্তোষ প্রকাশ করেন মাঝিরা।
নুরুল আলম নামে এক নৌকার মাঝি বলেন, করোনাকালেও তথ্যমন্ত্রী আমাদের খাদ্য সহায়তা দিয়েছিলেন। এবার দিলেন কম্বল। আমরা তার জন্য মনভরে দোয়া করছি।
কম্বল বিতরণ কালে উপস্থিত ছিলেন, এনএনকে ফাউন্ডেশনের মুখপাত্র আবদুর রউফ মাস্টার, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, ধর্ম বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন তালুকদার, সদস্য শৈবাল চক্রবর্তী, পৌরসভা কৃষক লীগ নেতা এনামুল হক, স্থানীয় আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন, মোজাম্মেল হক মেম্বার, জামাল উদ্দিন, মোহাম্মদ ফোরকান, যুবলীগ নেতা মো. রাশেদ প্রমুখ।
উল্লেখ্য, বৈশ্বিক করোনা মহামারির শুরু থেকেই রাঙ্গুনিয়ার হতদরিদ্র মানুষের মাঝে ব্যাপক ত্রাণ তৎপরতা চালিয়ে প্রশংসিত হয়েছিল এনএনকে ফাউন্ডেশন। এর অংশ হিসেবে এবার রাঙ্গুনিয়াব্যাপি সংগঠনটির পক্ষ থেকে বিভিন্ন শ্রেণী-পেশার দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে বলে জানান সংগঠনের দায়িত্বশীলরা।