রাঙ্গুনিয়ায় চাঁদের গাড়ির ধাক্কায় যুবক নিহত

21

রাঙ্গুনিয়ায় বেপরোয়া চাঁদের গাড়ির ধাক্কায় সিএনজি অটোরিকশা আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল ৯টার দিকে কাপ্তাই সড়কের উপজেলার ঘাটচেক এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় অটোরিকশা চালকও গুরুতর আহত হয়েছেন।
নিহতের নাম মফিজুর রহমান (৫০)। সে উপজেলার শিলক ইউনিয়নের এম শাহ আলম চৌধুরী বাড়ির সালেহ আহমদের ছেলে। আহতের নাম আব্দুল মোনাফ (৫৫)। সে মরিয়মনগর মাইজপাড়া এলাকার আব্দুল সাত্তারের ছেলে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল ৯টার দিকে সড়কের পশ্চিম দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি চাঁদের গাড়ি পেছন থেকে একই দিক থেকে আসা অপর একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা চালক আব্দুল মোনাফ ও ভেতরে থাকা যাত্রী মফিজুর রহমান গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠানো হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে জরুরী বিভাগের চিকিৎসক মো. নাছির উদ্দিন বলেন, আহতদের সকাল ১০টার দিকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে মফিজুর রহমানের ডান পা ভেঙ্গে যায় এবং মাথায় গুরুতর যখম হয়। তাকে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে মেডিকেলে প্রেরণ করি। অন্যদিকে অটোরিকশা চালক আব্দুল মোনাফকে হাসপাতালেই চিকিৎসা দেওয়া হয়েছে।
নিহতের স্বজনরা জানান, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মফিজ প্রাণ হারান। তিনি একটি জরুরি কাজে সকালে ওই অটোরিকশা করে রোয়াজারহাট যাচ্ছিলেন। তিনি পেশায় একজন ভ্যানচালক। তার পরিবারে ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে।