রাঙ্গুনিয়ায় চলন্ত মিনিবাস উল্টে ১৫ জন আহত

7

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়ায় একটি যাত্রীবাহী মিনিবাস উল্টে ১৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন। সোমবার (১১ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের নারিশ্চা ১ নম্বর ওয়ার্ড সাপলেজা পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা বাসযোগে পদুয়ার একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন।
ঘটনার প্রত্যক্ষদর্শী আকতার হোসেন জানান, বাস যাত্রীরা পাশের বোয়ালখালী উপজেলায় একটি ধর্মীয় অনুষ্ঠান থেকে বাসযোগে পদুয়ায় ফিরছিলেন। পদুয়া নারিশ্চা এলাকায় এলে বাসটি উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে বাসের ভেতর থাকা যাত্রীরা আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. সৈয়দ রবিউল হোসেন বলেন, দুপুর ১টার দিকে বাস দুর্ঘটনায় আহত ১৫ যাত্রীকে হাসপাতালে আনা হয়। তাদের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। এরমধ্যে ১০ যাত্রীকে চট্টগ্রাম মেডিকেলে এবং ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।
দক্ষিণ রাঙ্গুনিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মোস্তফা আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবরে আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। বাসটি পুলিশের হেফাজতে রয়েছে।