রাঙ্গুনিয়ায় আস্থা অবিচলের ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

19

রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন “আস্থা অবিচল” এর আয়োজনে অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান বিদ্যালয় মাঠে শুক্রবার (১ নভেম্বর) বিকালে অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আস্থা অবিচল এর সহসভাপতি ও ক্রীড়া উপ-পরিষদের আহবায়ক আবুল কালাম চৌধুরী। প্রধান অতিথি ছিলেন শিক্ষানুরাগী ও ক্রীড়া সংগঠক আহমদ ছৈয়দ মাস্টার। উদ্বোধক ছিলেন “আস্থা অবিচল” এর প্রতিষ্ঠাতা সভাপতি আবদুর রউফ মাস্টার।
বিশেষ অতিথি ছিলেন মনির আহমদ বিএসসি ফাউন্ডেশনের পরিচালক দিদারুল আলম হাসান, বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি নিজাম উদ্দিন বাদশা, রাঙ্গুনিয়া প্রেস ক্লাব সভাপতি আকাশ আহমেদ, অর্থ সম্পাদক জগলুল হুদা, আহসান হাবিব, মো. সেলিম, সেলিম জাহাঙ্গীর, আবুল ফজল, মো. হারুন মাস্টার, কামরুল হাসান, জমির হোসেন, শিক্ষক অঞ্জন বৈদ্য প্রমুখ। উদ্বোধনী খেলায় সরফভাটা ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড ২-০ গোলে ৪ নম্বর ওয়ার্ড ফুটবল দলকে পরাজিত করে। বিজয়সুচক গোল দুটি করেন স্ট্রাইকার মো. সাকিব।
সরফভাটা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৯টি দল, দক্ষিণ সরফভাটার আধিবাসীদের ১টি, সরফভাটা উচ্চ বিদ্যালয়ের ২টি, পূর্ব সরফভাটা আইডিয়াল উচ্চ বিদ্যালয় ও পশ্চিম সরফভাটা মীরেরখীল উচ্চ বিদ্যালয়ের ১টি করে দল সহ সর্বমোট ১৪টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। নক্-আউট পদ্ধতিতে অনুষ্ঠিত টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলের জন্য আকর্ষণীয় চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফিসহ নগদ প্রাইজমানিসহ বিভিন্ন পুরস্কার রয়েছে। এছাড়া প্রতি খেলায় সেরা খেলোয়াড় নির্বাচন করে তাদেরও পুরস্কৃত করা হবে।