রাঙ্গুনিয়ায় অগ্নিকাণ্ডে ৫ মৃত্যু সিসিটিভিতে দেখা গেল আগুন রান্নাঘর থেকে

2

রাঙ্গুনিয়া প্রতিনিধি
রাঙ্গুনিয়ায় আগুনে ৫ জনের মৃত্যুর ঘটনার পর অগ্নিকাÐের সূত্র বের করেছে পুলিশ। গতকাল সোমবার সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে দেখা যায় চুলা থেকে অগ্নিকাÐের সূত্রপাত হয়। ফুটেজে দেখা যায় রাত ১টা ৪৫ মিনিটে রান্নাঘরে আগুন জ্বলছিল। পরে একজন প্রতিবেশী আগুন দেখে কয়েকজনকে নিয়ে এসে পানি দিয়ে আগুন নেভান। পরে রান্নাঘর থেকে আগুন পুরো ঘরে ছড়িয়ে যায়।
রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিলকী বলেন, ঘটনাস্থলের পাশে রাধামাধব মন্দিরের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে নিশ্চিত হওয়া গেছে চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে। কেউ লাগিয়ে দেয়নি। আহত খোকন বসাকের দুই বোন অঞ্জনা শীল ও রেনী দেবও নিশ্চিত হয়েছেন চুলা থেকে আগুন ধরেছে। কারো বিরুদ্ধে তাদের অভিযোগ নেই।
উল্লেখ্য, রাঙ্গুনিয়া উপজেলার পারুয়া ইউনিয়নের মহাজনপাড়ায় বৃহস্পতিবার মধ্যরাতে আগুনে পুড়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন একজন। মৃত ব্যক্তিরা হলেন, মহাজনপাড়া এলাকার কাঙ্গাল বসাক (৬৮), তাঁর স্ত্রী ললিতা বসাক (৫৭), পূত্রবধূ লাকি বসাক (৩৩), নাতি সৌরভ বসাক (১২) ও ছেলে শায়ন্তী বসাক (৬)। আগুনে দগ্ধ কাঙ্গাল বসাকের ছেলে খোকন বসাক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।