রাঙামাটিতে আগর বাগান থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

10

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে আগর বাগান থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৫টা দিকে রাঙামাটির সংযোগ সড়ক কামিলাছড়ি তিমুর সড়ক নামক স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত বিজয় চাকমা (৬৬) রাঙামাটি জেলার বরকল উপজেলার খুব্বাং পাড়ার বাসিন্দা মৃত সৃনীত বিকাশ চাকমার ছেলে।
জানা যায়, গতকাল বিকাল ৫টার দিকে কাপ্তাই হতে রাঙামাটি যাওয়ার পথে আগর বাগানের মধ্যে বিবস্ত্র অবস্থায় লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা। ওই ব্যক্তির মুখমÐলে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া লাশের পাশে এনআইডি কার্ড পাওয়া যায়। এনআইডি কার্ডের ঠিকানা অনুযায়ী নিহত ব্যক্তির নাম বিজয় চাকমা (৬৬)। তিনি রাঙামাটি জেলার বরকল উপজেলার খুব্বাং পাড়ার বাসিন্দা মৃত সৃনীত বিকাশ চাকমা ছেলে।
খবর পেয়ে কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিনুর রহমান ঘটনাস্থলে যান। তিনি বলেন, এটি রাঙামটি সদর সীমানায় ঘটেছে। তাই নিয়ম অনুযায়ী রাঙামাটি সদর থানার পুলিশ সদস্যরা লাশটি গ্রহণ করেছে এবং তদন্ত করবে।
কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিন জানান, ঘটনাস্থল থেকে লাশটি উদ্বার করা হয়েছে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের পরিচয় পাওয়া গেছে। তবে এখনো স্বজনরা এসে পৌঁছেনি।