রাউজান হাফেজ বজলুর রহমান সড়কে সড়ক বাতির উদ্বোধন

24

রাউজান প্রতিনিধি

রাউজানের হাফেজ বজলুর রহমান সড়ক উন্নয়নের পর প্রথমবারের মত অত্যাধুনিক সড়ক বাতি জ্বলেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘গ্রাম হবে শহর’ স্বপ্ন বাস্তবায়নে রাউজানের সাংসদ ও রেলপথমন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় রাউজান পৌরসভার উদ্যোগে এবং আজিজুর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় স্থাপন করা হয়েছে এসব সড়ক বাতি। গত শুক্রবার সন্ধ্যায় প্রধান অতিথি থেকে এসব সড়ক বাতির উদ্বোধন করেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাউজান উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলাম। উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও আজিজুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ শাহাজান ইকবাল।
রাউজান উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক হাসান মো.রাসেলের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন রাউজান পৌরসভার ২য় প্যানেল মেয়র ৬নং ওয়ার্ড কাউন্সিলর এড.সমীর দাশ গুপ্ত, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জানে আলম জনি, ৮নং ওয়ার্ড কাউন্সিলর এড.দীলিপ কুমার চৌধুরী, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর জসিম উদ্দিন চৌধুরী।
উপস্থিত ছিলেন শোয়েব খান, আবদুল লতিফ, তপন দে, আবু সালেক, সাইফুদ্দিন বাবর, জলিল নগর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও আপন বাড়ি রেস্তোরার স্বত্ত¡াধীকারী আবুল হাসান বাবু, নাসির উদ্দিন, মো. এনাম সহ অনেকেই। পরে এসব সড়ক বাতি উদ্বোধন করে পরিদর্শন করেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজসহ অতিথিবৃন্দ।