রাউজান ব্লাড ডোনার্সের বর্ষপূর্তি ও সম্মাননা অনুষ্ঠান

14

রাউজান প্রতিনিধি

রাউজানের অন্যতম শিক্ষাবান্ধব স্বেচ্ছাসেবী যুব সংগঠন রাউজান ব্লাড ডোনার্সের ৬ষ্ঠ বর্ষপূর্তি উৎসব ও সম্মাননা অনুষ্ঠান গত শনিবার রাউজান পৌরসভার একেএম ফজলুল কবীর চৌধুরী অডিটোরিয়ামে দিনব্যাপি নানা আয়োজনের মাধ্যমে উদযাপিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। এসময় তিনি বলেন, মানুষের জীবন-মরণের সাথে রক্তের নিবিড় সম্পর্ক, আর এই কাজটি করে তারা সামাজিক ও মানবিক বড় দায়িত্ব পালন করছেন। সংগঠনের প্রধান উপদেষ্টা ও ১৫নং নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন এম. সরোয়ার্দী শিকদারের সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা পরিচালক সৌরভুল ইসলাম নিজাম, কার্যকরী সদস্য রবিউল হোসেন রবির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন সংগঠনের উপদেষ্টা ও রাউজান উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক চৌধুরী সুমন। স্বাগত বক্তব্য রাখেন রাউজান ব্লাড ডোনার্সের প্রধান প্রতিষ্ঠাতা পরিচালক এ.আর রাশেদ উদ্দিন। আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন রাউজান পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও রাউজান উপজেলা কৃষক লীগের সভাপতি আলমগীর আলী।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাউজান ব্লাড ডোনার্সের উপদেষ্টা ও রাউজান পৌরসভা যুবলীগের সভাপতি হাসান মোহাম্মদ রাসেল, রাউজান উপজেলা যুবলীগের সহ-সভাপতি সারজু মোহাম্মদ নাছের, রাউজান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শওকত হোসাইন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক দিপলু দে দিপু, উপদেষ্টা জসিম উদ্দিন, শাহ্ এমদাদীয়া চট্টগ্রাম জেলা কার্যকরি সংসদের সাধারণ সম্পাদক শেখ শাকিল মাহমুদ, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম, সমাজসেবক আরমান তালুকদার রানা।
এতে সকাল ৯টা হতে ফ্রি চিকিৎসা সেবা কার্যক্রম, বিকাল ২টা হতে অর্ধশতাধিক স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনকে সম্মাননা, সেরা রক্তদাতা সম্মাননা, সফল কৃষক সংবর্ধনা, শিক্ষক সম্মাননা, অতিথি সম্মাননা দেওয়া হয়।