রাউজানে বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার

11

রাউজান প্রতিনিধি

রাউজানে একটি ইটভাটার পাশ থেকে মো. শফি প্রকাশ বালি (৭০) নামে এক বৃদ্ধের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার বিকেল ৫টায় লাশটি পূর্ব রাউজানের একতা ইটভাটার পাশ থেকে উদ্ধার করা হয় বলে জানা গেছে।
পুলিশ জানিয়েছে, মো. শফি রাউজান সদর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের ইসহাক কোম্পনির বাড়ির সৈয়দ আহমদের পুত্র। তিনি কয়েক বছর আগে আদি ভিটে ছেড়ে ঘটনাস্থলের প্রায় দুই কিলোমিটার দূরে নতুন বাড়ি করে পরিবার নিয়ে বসবাস করছিলেন। তার নতুন বাড়ি রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাজী পাড়ায়।মো. শফির পুত্র সেলিম জানান, তার বাবা সকাল ৯টার দিকে ঘর থেকে বের হন। দুপুরে বাড়িতে না ফেরায় পরিবারের সবাই খোঁজাখুঁজি করেন। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন। তিনি দুই ছেলে ও এক মেয়ের জনক।
রাউজান থানার এসআই মো. হানিফ বলেন, নিহত ব্যক্তির মাথা, লজ্জাস্থান ও পায়ে রক্ত রয়েছে। তিনি কীভাবে মারা গেছেন তদন্ত করে দেখা হবে।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, লাশটি আমরা প্রথমে অজ্ঞাত হিসেবে পাই। পরে পরিচয় নিশ্চিত করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে।