রাউজানে বিনাভোটে চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন

4

রাউজান প্রতিনিধি

রাউজানে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন পর পর তিনবারের নির্বাচিত চেয়ারম্যান একেএম এহেসানুল হায়দর চৌধুরী বাবুল, তিনবারের নির্বাচিত ভাইস চেয়ারম্যান আলহাজ নুর মোহাম্মদ এবং নতুন মুখ রুবিনা ইয়াছমিন রুজি।
গতকাল মঙ্গলবার মনোনয়নপত্র বাছাইয়ের শেষ দিনে স্ব-স্ব পদে একক প্রার্থী হিসেবে তারা বেসরকারিভাবে নির্বাচিত হন। এর আগে ২১ এপ্রিল মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে তারা মনোনয়নপত্র জমা দেন। এসব পদে অন্য কোন প্রার্থী না থাকায় তারা আগামী পাঁচ বছরের জন্য বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন।
জানা গেছে, রাউজানের উপজেলার প্রথম নির্বাচিত চেয়ারম্যান ছিলেন দক্ষিণ রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের পটিয়াপাড়ার বাসিন্দা এম আবদুল্লাহ। এরপর এ পদে আসেন পৌরসদরের হাজীপাড়ার বাসিন্দা অধ্যাপক লোকমান হাকিম। এখন তারা দুজনই প্রয়াত। এরপর থেকে উপজেলা চেয়ারম্যান হিসেবে টানা ৪ মেয়াদ পার করতে চলেছেন উপজেলার ১ নম্বর হলদিয়া ইউনিয়নের ইয়াছিন নগর গ্রামের বাসিন্দা এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। বর্তমানে তিনি উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতির দায়িত্ব পালন করছেন।
এ বিষয়ে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা বলেন, উপজেলা চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যান পদে অন্যকোন প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি। যার কারণে তারাই স্ব-স্ব পদে একমাত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হতে যাচ্ছেন।