রাউজানে বাবুল আবারও আ. লীগের একক প্রার্থী

130

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে রাউজানে আবারও বর্তমান চেয়ারম্যান আলহাজ¦ এহসানুল হায়দার চৌধুরী বাবুলকে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে নির্ধারণ করেছে উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি। গতকাল শুক্রবার চেয়ারম্যান প্রার্থী নির্ধারণে আয়োজিত এক বর্ধিত সভায় বাবুলকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পুরস্কার হিসেবে সর্বসম্মতভাবে আবারও প্রার্থী ঘোষণা করা হয়। এছাড়া দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীকেও নির্ধারণ করা হয়েছে।
বর্ধিত সভায় রাউজান থেকে চারবারের নির্বাচিত সংসদ সদস্য ও উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেন, উপজেলা চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যানকে সকলের সম্মতিক্রমে দলের একক প্রার্থী হিসেবে নির্ধারণ করা হয়েছে। এতে প্রমাণ হয় রাউজানে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। এই ঐক্য আগামী উপজেলা নির্বাচনেও প্রমাণ করতে হবে।
বর্ধিত সভায় ভাইস চেয়ারম্যান পদে নুর মোহাম্মদ ও ফৌজিয়া খানম মিনাকে নির্ধারণ করা হয়। রাউজান উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. কামাল উদ্দিন আহমদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক বশির উদ্দিন খানের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কাজী আবদুল ওয়াহাব, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ারুল ইসলাম চৌধুরী, ডা.স্বপন বড়–য়া, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ভূপেশ বড়–য়া, সাংগঠনিক সম্পাদক জাফর আহমেদ, আলমগীর আলী, দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট দীপক দত্ত, কাজী মো. ইকবাল, সাইফুল ইসলাম চৌধুরী রানা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শফিউল আলম, অর্থ সম্পাদক মোজাফ্ফর হোসেন, জানে আলম জনি, নির্বাহী সদস্য এস.এম বাবর, রাউজান পৌরসভা আ. লীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম চৌধুরী শাহাজান, উরকিচর আ. লীগের সভাতি দুলাল বড়ুয়া, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, বাগোয়ন আ.লীগের সভাপতি সুনিল চক্রবর্ত্তী, সাধারণ সম্পাদক আরিফুল আলম, নোয়াপাড়া আ.লীগের সভাপতি দিদারুল আলম, সাধারণ সম্পাদক বাবুল মিয়া, পূর্ব গুজরা ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্বাস উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক স্বপন চৌধুরী, গহিরা আ.লীগের সাধারণ সম্পাদক মো.বাবর, পশ্চিম গুজরা আ.লীগের সাধারণ সম্পাদক এম.এস আজম খান, নোয়াজিষপুর আ.লীগের সভাপতি সরোয়ার্দী সিকদার, সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন চৌধুরী, হলদিয়া আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক সুমন, শওকত হোসেন, আহসান হাবিব চৌধুরী, তপন দে, মুছা আলম খান চৌধুরী, হাসান মো.রাসেল, জিয়াউল হক রোকন।
এদিকে নৌকা প্রতীক নিয়ে হ্যাটট্রিক বিজয় চিনিয়ে নিতে চান সাদা মনের মানুষখ্যাত, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেসানুল হায়দার চৌধুরী বাবুল। তিনি বলেন, দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি রাউজান উন্নয়ন পর্ষদের ব্যানারে ও পরবর্তীতে দ্বিতীয় মেয়াদে উপজেলা চেয়ারম্যান হিসেবে সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর সহযোগী হিসেবে কাজ করে উপজেলার সর্বস্তরের মানুষের মন জয় করতে সক্ষম হয়েছেন। যা প্রার্থী নির্ধারণ নিয়ে আওয়ামী লীগের বর্ধিত সভায় ফুটে উঠে। তিনি ফজলে করিমের সহযোগী হিসেবে রাউজানকে মডেল উপজেলায় পরিণত করতে চান।