রাউজানে খামার থেকে ৮টি গরু চুরি

8

রাউজান প্রতিনিধি

রাউজানে ভোর রাতে এক যুবকের শখেরবশে গড়ে তোলা খামার থেকে ৮টি গরু চুরি করে নিয়ে গেছে চোরের দল। গতকাল শনিবার ভোররাতের দিকে রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের খৈয়াখালী গ্রামের তাজ মোহাম্মদ চৌধুরীর বাড়ির মৃত ইদ্রিস মিয়ার ছেলে মোহাম্মদ এয়াকুব মিয়ার বাড়ির অদূরে খামারে এই চুরির ঘটনা ঘটে।
খামারের মালিক মোহাম্মদ এয়াকুব মিয়া বলেন, আমি শখের বশে আমার জমানো টাকা সব বিনিয়োগ করে একটি গরুর খামার করি। আমি রাত-দিন নিয়মিত গরুগুলোর দেখাশুনা করি। গত শুক্রবার রাতে বৃষ্টি হওয়ার কারণে বাড়িতে চলে যাই। এই সুযোগে ভোররাতে চোরের দল আমার খামারে থাকা ২টি গাভী, ২টি গাভিন, ২টি ষাড় ও ২টি বাছুরসহ মোট আটটি গরু চুরি করে নিয়ে যায়। এই গরুগুলোর আনুমানিক মূল্য প্রায় পাঁচ লক্ষ টাকা। এই চুরির ঘটনা আমি চেয়ারম্যানকে অবহিত করেছি। তিনি আরো বলেন, আমার শখের খামারে গরুগুলো চুরি হয়ে যাওয়ায় আমার স্বপ্ন শেষে হয়ে গেছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খামারের মালিক আমাকে জানিয়েছেন। আমি পুলিশকে গরু চুরির বিষয়টি অবহিত করেছি। ক্ষতিগ্রস্ত খামারীকে থানায় জিডি করার পরামর্শ দিয়েছি।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুন বলেন, এই বিষয়ে কোনো অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।