রাউজানে কয়েলের আগুনে দগ্ধ শিক্ষক দম্পতি

8

রাউজান প্রতিনিধি

রাউজানে শোবার কক্ষে মশার কয়েল থেকে বিছানায় আগুন লেগে ঘুমন্ত অবস্থায় দগ্ধ হয়েছেন শিক্ষক-শিক্ষিকা দম্পতি। গতকাল বৃহস্পতিবার ভোরে নোয়াপাড়া ইউনিয়নের মুকারদিঘি পাড়ায় এ ঘটনা ঘটে। গতকাল সকালে তাদের প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় দুপুরে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে নেওয়া হয়।
দগ্ধ শিক্ষক-শিক্ষিকা দম্পতি হলেন নোয়াপাড়া মুসলিম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মুহাম্মদ জসিম উদ্দিন (৩৫) ও তার স্ত্রী একটি কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষিকা জান্নাতুস সায়মা (২৫)। তাদের সংসারে চার মাস বয়সী এক ছেলে রয়েছে। শিক্ষক জসিমের চেয়ে তার স্ত্রী জান্নাতুস সায়মার অবস্থা আশঙ্কাজনক।
পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, বুধবার রাতে ঘরে নিজেদের শয়নকক্ষে মশার কয়েল জ্বালিয়ে ঘুমিয়ে পড়েন ওই দম্পতি। ভোর ৪টার দিকে কয়েলের আগুন বিছানার চাদরে ছড়িয়ে তাদের শরীরে লেগে দু’জন দগ্ধ হন। এ সময় চিৎকার শোনে এগিয়ে এসে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
শিক্ষক মুহাম্মদ জসিমের চাচাতো ভাই মুহাম্মদ সাকিব জানান, অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে তাদের ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছে তাদের শরীরের ৬০ থেকে ৬৫ শতাংশ পুড়ে গেছে।