রাউজানে ইউপি পর্যায়ে আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন

63

 


ডাবুয়া : রাউজান উপজেলার ডাবুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন গতকাল রবিবার বিকেলে ডাবুয়া তারাচরণ শ্যামাচরণ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এতে উদ্বোধক ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য কাজী আবদুল ওয়াব। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পদাক সাইফুদ্দিন চৌধুরী সাবুর পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন রাউজান উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ ও যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব চৌধুরী হাসান। বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা ইউপি চেয়ারম্যান ভূপেশ বড়–য়া, নুরুল আবছার, সাংগঠনিক সম্পাদক আলমগীর আলী, শাহ আলম চৌধুরী, জাফর আহমদ, দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, ইরফান আহমেদ চৌধুরী, দোস্ত মোহাম্মদ খান, নির্বাহী সদস্য কামরুল ইসলাম বাহাদুর, জানে আলম জনি, সাইফুল ইসলাম চৌধুরী রানা, জসিম উদ্দিন চৌধুরী, নঈম উদ্দিন চৌধুরী। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আবদুর রহমান চৌধুরীকে পুনরায় সভাপতি, সাইফুদ্দিন চৌধুরী সাবুকে সাধারণ সম্পাদক, মুহিবুল্লাহকে যুগ্ম সাধারণ সম্পাদক ও শাহাদাত হোসেনকে শ্রম বিষয়ক সম্পাদক করে ৫৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।
পশ্চিম গুজরা : রাউজান ১১নং পশ্চিম গুজরা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন গতকাল রবিবার বিকেলে ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়। এতে উদ্বোধক ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য কাজী আবদুল ওয়াব। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুস ছালামের সভাপতিত্বে¡ ও যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এমএস আজম খান। বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বশির উদ্দিন খান, ইউপি চেয়ারম্যান ভূপেশ বড়–য়া, নুরুল আবছার, সাংগঠনিক সম্পাদক আলমগীর আলী, শাহ আলম চৌধুরী, জাফর আহমদ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট দীপক দত্ত, দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইরফান আহমেদ চৌধুরী প্রমুখ। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আবদুল ছালামকে পুনরায় সভাপতি এমএস আজম খানকে সাধারণ সম্পাদক করে ৫৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।
চিকদাইর : রাউজানের চিকদাইর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন গতকাল রবিবার সকাল ১০টায় চিকদাইর ইউনিয়ন পরিষদের মাঠে অনুষ্ঠিত হয়। এতে উদ্বোধক ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলাম। চিকদাইর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক সেলিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও রাউজান উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহব্বায়ক কাজী আবদুল ওহাব। সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম চৌধুরী, সদস্য জাকের হোসেন মাষ্টার, উপজেলা য্বুলীগ সভাপতি জমির উদ্দিন পারভেজ, য্বুলীগ নেতা আহসান হাবিব চৌধুরী হাসান। সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সম্পাদক নুরুল আবছার, দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহ্ আলম, আলমগীর আলী, অর্থ সম্পাদক মোজাফফর আহম্মদ তালুকদার সহ কমিটির নেতৃবৃন্দ। সম্মেলন শেষে দ্বিতীয় কাউন্সিল অধিবেশনে উপস্থিত আওয়ামী লীগ নেতা-কর্মীদের সর্বসম্মতিক্রমে প্রিয়তোষ চৌধুরীকে সভাপতি, আলমগীর কবির চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি চূড়ান্ত করা হয়।