রাইজিং স্টার ও সিসিএ’র জয়

45

চট্টগ্রাম বন্দর অনূর্ধ্ব-১২ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে গতকাল ২টি খেলা সম্পন্ন হয়। এতে রাইজিং স্টার ক্রিকেট অ্যাকাডেমি ১০ উইকেটে মিলিনিয়াম ক্রিকেট অ্যাকাডেমিকে এবং চিটাগাং ক্রিকেট অ্যাকাডেমি (সিসিএ) ১২৭ রানে স্বাধীনতা ক্রিকেট অ্যাকাডেমিকে হারিয়েছে ।
১ম খেলায় টস জিতে মিলিনিয়াম ক্রিকেট অ্যাকাডেমি আগে ব্যাট করে ৮ উইকেটে ৯৮ রানের সংগ্রহ দাঁড় করায়। দলের আরিফ সর্বোচ্চ ২৭ রান করে। রাইজিং স্টারের পক্ষে জুহাইয়ের রহমান ৫ উইকেট তুলে নেয়। জবাবে রাইজিং স্টার ক্রিকেট অ্যাকাডেমি বিনা উইকেটে ৯৯ রান করে। বিজয়ী দলের মানসিফ সর্বোচ্চ ৩৯ রান করে। ম্যাচসেরা জুহাইয়কে বন্দর কর্তৃপক্ষের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. মোশাররফ হোসেন পুরস্কার তুলে দেন।
২য় খেলায় টস হেরে আগে ব্যাটিং করে চিটাগং ক্রিকেট অ্যাকাডেমি নির্ধারিত ২০ ওভারে ব্যাট করে ৬ উইকেটে ১৮২ রানের সংগ্রহ দাঁড় করায়। দলের মো. আসিফ সর্বোচ্চ ৫৫ রান করে। এ ছাড়াও অন্নয় ৩১, আপন ৩৭ ও হৃদয় ২৩ রান করেন। জবাবে স্বাধীনতা ক্রিকেট অ্যাকাডেমি নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ৫৭ রান তুলতে সক্ষম হয়। দলের মারুফ সর্বোচ্চ ১৩ রান করে। সিসিএ’র ফারাজ ৩টি, ইলহাম ২টি ও প্রিতম ১টি উইকেট পায়। বিজয়ী দলের মো. আসিফ ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন। খেলা শেষে তার হাতে পুরস্কার তুলে দেন ক্রীড়া সাংবাদিক সাইফুল্লাহ্ চৌধুরী ।
আজ সকাল ৯টায় প্রথম খেলায় ব্রার্দাস ক্রিকেট অ্যাকাডেমির মুখোমুখি হবে এ জে ক্রিকেট অ্যাকাডেমি এবং বেলা ১টার দ্বিতীয় খেলায় পরস্পরের বিপক্ষে লড়বে এসএস ক্রিকেট অ্যাকাডেমি ও আফতাব আহমেদ ক্রিকেট অ্যাকাডেমি।