রাইখালীর সীতাপাহাড়ে সন্ত্রাসীদের হামলায় স্বামী-স্ত্রী আহত

10

কাপ্তাই প্রতিনিধি

কাপ্তাই উপজেলাধীন রাইখালী ইউনিয়নের দুর্গম সীতাপাহাড় মারমা পাড়ায় সসস্ত্র সন্ত্রাসীদের হামলায় স্থানীয় দোকানদার থোয়াই চাই মারমা (৫৩) এবং তার স্ত্রী চিংঞো মারমা (৪০) গুরুতর আহত হয়। গুরুতর আহতদের চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত ১২ মে সন্ধ্যা প্রায় সাড়ে ৭ টায় এঘটনা ঘটে। আহত দম্পতির ছেলে সুইহ্লা চিং মারমা জানান, ঘটনারদিন ( গত বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ৬ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল অস্ত্র ও লাঠি নিয়ে এসে আমাদের দোকানে বাবা এবং মা এর উপর আক্রমণ চালায়। তারা লাঠি দিয়ে বাবা, মা কে বেদম মারধর করে চলে যায়। সন্ত্রাসীরা সকলে সবুজ পোশাক পরিহিত ছিল বলে তিনি জানান। পরে তার পরিবারের সদস্যরা গুরুতর আহত দুই জনকে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালে এনে ভর্তি করে।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাজীব শর্মা জানান, গুরুতর আহত থোয়াই চাই মারমার বুকের পাজরের হাড় ভেঙে গেছে এবং বাম হাতে বড় ক্ষত রয়েছে। এছাড়া তার সহধর্মিণীর কোমরে মারাত্বক আঘাত রয়েছে। রাইখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সেলিম জানান, আমাকে ঘটনাটি তার পরিবারের সদস্যরা জানিয়েছে। তবে কারা এদের মেরেছে সে বিষয়ে তিনি অবগত নই।
চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনা শুনার পর চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।