‘রমজানে মার্কেটের সামনের সড়কে গাড়ি পার্কিং করা যাবে না’

30

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (ট্রাফিক উত্তর বিভাগ) উপ-কমিশনার জয়নুল আবেদীন বলেছেন, রমজানে মার্কেটের সামনের সড়কে গাড়ি পার্কিং করা যাবে না।
গতকাল বুধবার ট্রাফিক উত্তর বিভাগ কার্যালয়ে আসন্ন পবিত্র রমজান উপলক্ষে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, রমজানে মার্কেটসমূহে কেনাকাটা করতে আসা কেউ মূল সড়কে কোন গাড়ি পার্কিং করতে পারবে না। কেউ যদি রাস্তায় গাড়ি পার্কিংয়ের মাধ্যমে প্রতিবন্ধকতা সৃষ্টি করে, তাহলে তাকে আইনের আওতায় আনা হবে। এছাড়া প্রতিটি মার্কেটের একজন ভোলান্টিয়ার বা নিরাপত্তাকর্মীকে তার মার্কেটের সামনে দায়িত্ব পালন করতে হবে। আমরা চাই না রমজানে যাত্রী-চালক বা সাধারণ মানুষের ভোগান্তি হোক। তাই সকলকে সহযোগিতা করার আহবান জানাচ্ছি।
সভায় দৈনন্দিন কার্যক্রম মূল্যায়ন সাপেক্ষে ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত পাঁচজন সার্জেন্টকে পুরস্কার প্রদান করা হয়। এ সময় মুরাদপুরের ট্রাফিক পরিদর্শক (টিআই) এম. ইসরাফিল মজুমদার ও মোহরার (টিআই) মোশারফ হোসেনকে জনস্বার্থে সিএমপি’র অন্য বিভাগে বদলি হওয়ায় বিদায় সংবর্ধনা ও চাকরিকালীন সফলতাস্বরূপ সম্মাননা ক্রেস্ট এবং ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।
সভায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ কাজী হুমায়ুন রশীদ, সহকারী পুলিশ কমিশনার আসিফ মাহমুদ গালিব, টিআই (প্রশাসন) কামাল হোসেন এবং ট্রাফিক উত্তর বিভাগের অন্যান্য ট্রাফিক পরির্দশক, অফিসার ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।