যুবকের হাত কেটে নিল প্রতিপক্ষ

19

মহেশখালী প্রতিনিধি

মহেশখালী উপজেলার কালারমার ছড়া ইউনিয়নে তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের লোকজন এক যুবকের হাত কেটে নিয়েছে। মুমূর্ষু অবস্থায় ওই যুবককে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় নারীসহ একাধিক ব্যক্তি আহত হয়েছেন বলে জানা গেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।
মহেশখালী হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালারমার ছড়া ইউপির ছামিরাঘোনা এলাকার স্থানীয় বাসিন্দা মোহাম্মদ শাকিল ও ফেরদৌসের লোকজনের মধ্যে একটি মোবাইল সংক্রান্ত বিষয় নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে এই বিষয়টি সংঘর্ষে রূপ নেয়।
ঘটনার এক পর্যায়ে মোহাম্মদ ফেরদৌস ও তার অন্য ৪-৫ ভাই মিলে মোহাম্মদ শাকিলের উপর হামলে পড়ে। এ সময় তাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। এক পর্যায়ে তার একটি হাত কেটে নেয় ফেরদৌস ও তার লোকজন।
আহত যুবক ওই এলাকার রশিদ আহম্মদের ছেলে। আহত অবস্থায় তাকে মহেশখালী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এব্যাপারে মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।