ম্যানইউর হার ম্যানসিটি লিভারপুল চেলসি জয়ী

5

আন্তর্জাতিক বিরতিতে জাতীয় দলের হয়ে আগুন ঝরানো পারফরম্যান্সের পর ক্লাব ক্লাব ফুটবলে ফিরেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ফিরেই লেস্টার সিটির বিপক্ষে রোমাঞ্চকর এক ম্যাচে তার দল ম্যানচেস্টার ইউনাইটেড হেরে বসেছে ৪-২ গোলের ব্যবধানে। এদিকে দিনের অন্যান্য ম্যাচে লিভারপুল, ম্যানচেস্টার সিটি এবং চেলসি নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে। লেস্টারের মাঠে শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচটি ৪-২ গোলে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এই নিয়ে প্রিমিয়ার লিগে টানা তিন ম্যাচে জয়ের দেখা পেল না ম্যানচেস্টার ইউনাইটেড। অন্যদিকে, ঘরের মাঠে বার্নলিকে ২-০ গোলের ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। ম্যাচের দ্বাদশ মিনিটেই জালে পাঠান বার্নার্দো সিলভা। দ্বিতীয়ার্ধে পরের গোলটি করেন কেভিন ডি ব্রুইনে।
এদিকে ওয়াটফোর্ডের বিপক্ষে রবার্তো ফিরমিনোর হ্যাটট্রিক আর মোহাম্মদ সালাহ এবং সাদিও মানে গোল করেছেন। তাদের দুর্দান্ত পারফরম্যান্সে ওয়াটফোর্ডকে ৫-০ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে অল রেডরা।
ব্রেন্টফোর্ড কমিউনিটি স্টেডিয়ামে শনিবার ১-০ গোলে জিতে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরেছে থমাস তুখেলের দল। লিভারপুল ১৮ পয়েন্ট নিয়ে দুইয়ে। ম্যানসিটি তিনে, চারে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওন। ম্যানইউ পাঁচ নম্বরে আছে।