মোটরসাইকেল দুর্ঘটনায় এসআই’র মৃত্যু

12

নিজস্ব প্রতিবেদক

হালিশহর থানার বড়পোল এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন থাকা আকবরশাহ থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমানের (৫৪) মৃত্যু হয়েছে। গতকাল সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত সোমবার রাতে তিনি দুর্ঘটনায় গুরুতর আহত হন। ময়মনসিংহ জেলার পাগলা থানা এলাকার বাসিন্দা মোস্তাফিজ। তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।
পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, গত সোমবার রাতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় হালিশহর বড়পোল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়েন মোস্তাফিজুর রহমান। দ্রুতগতির গাড়ি থেকে ছিটকে তিনি সড়ক বিভাজকের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন। তাৎক্ষণিক উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রাতে মাথায় অস্ত্রপাচার করা হলেও অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন আকবর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে আহত হওয়ার পর তাৎক্ষণিক তাকে হাসপাতালে নিয়ে অপারেশন করা হয়। পরে পরিস্থিতির অবনতি হলে আইসিইউতে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।