মোটরবাইক থেকে ছিটকে পড়ে লরি চাপায় কলেজ ছাত্রীর মৃত্যু

31

নিজস্ব প্রতিবেদক

নগরীর ডিটি রোড এবং বায়েজিদের খন্দকিয়া হাট এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক কলেজ শিক্ষার্থী গৃহবধূ ও একজন বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুটি সড়ক দুর্ঘটনা ঘটে। এতে দু’জন প্রাণ হারান।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, নগরীর কমার্স কলেজের স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থী সাদিয়া আফরোজ আনিকা (২৩) কোচিং শেষে স্বামীর মোটরসাইকেলে চেপে শ্বশুর বাড়ি ফিরছিলেন।
গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে কর্নেল হাটের ডিটি রোডে মোটরসাইকেল থেকে ছিটকে সড়কের ওপর পড়লে একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আনিকা প্রাণ হারান। তার বাবা খ্যাতিমান ক্যামেরাপার্সন নুরুল ইসলাম নুরু।
সিএমপির ডবলমুরিং থানার উপপরিদর্শক (এসআই) জামিল হোসেন জানান, সকালে কোচিং সেন্টার থেকে স্বামীর সাথে বাড়ি ফেরার পথে তাদের মোটরসাইকেলটি ডিটি রোডের বড় একটি গর্তে পড়লে আনিকা পেছন থেকে সড়কের ওপর ছিটকে পড়েন।এসময় পেছন দিক থেকে আসা একটি বাস তার মাথাচাপা দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই আনিকার মৃত্যু হয়। ওই বাস ও চালককে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।
এদিকে, নগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকায় খন্দকিয়া হাটে সকাল নয়টার দিকে ভ্যানগাড়ির ধাক্কায় আহত ফোরখ আহম্মেদ (৭০) নামে এক বৃদ্ধ মারা গেছেন। নিহত ফোরখ আহম্মেদ বায়েজিদের জমদ্দার পাড়া সওদাগর বাড়ির মুন্সি মিয়ার ছেলে।
পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান জানান, ঘটনাস্থল থেকে বুকে গুরুতর জখমাবস্থায় ফোরখ আহম্মেদকে উদ্ধার করে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি দেন। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়। ময়না তন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে।