মেসি সতীর্থের ৪ গোলে বসুন্ধরায় বিধ্বস্ত টিসি

15

একেই বলে জাত ফুটবলার। আর তিনি যে আর্জেন্টিনা দলে লিওনেল মেসির সঙ্গে কাঁধ মিলিয়ে খেলেছিলেন, তা বসুন্ধরা কিংসের হয়ে অভিষেকেই প্রমাণ করে দিলেন। এএফসি (এশিয়ান ফুটবল কনফেডারেশন) কাপে মালদ্বীপের ক্লাব টিসি স্পোর্টসের বিপক্ষে হার্নান বার্কোসের হ্যাটট্রিকসহ চার গোলে ৫-১ ব্যবধানের জয় পায় বসুন্ধরা কিংস। দলের হয়ে অন্য গোলটি করেন দানিয়াল কলিন্দ্রেস।
গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল সাড়ে ৩ টায় এএফসি কাপের ‘ই’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হয় বসুন্ধরা কিংস ও টিসি স্পোর্টস। এ ম্যাচ দিয়েই এএফসি কাপে অভিষেক হয় বসুন্ধরা কিংসের।
ম্যাচের ১৮ ও ২৬ মিনিটে বার্কোস নিজের জোড়া গোল পূর্ণ করেন। মাঝে ২১ মিনিটে টিসি স্পোর্টসের হয়ে ২১তম মিনিটে ইসমাইল ঈসা একটি গোল শোধ দেন। প্রথমার্ধ শেষে এই আর্জেন্টাইনের জোড়া গোলেই ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বসুন্ধরা কিংস।
দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বাড়ায় বসুন্ধরা কিংস। আর ৬৮তম মিনিটে পেনাল্টি থেকে হ্যাটট্রিক পূরণ করে দলকে বড় জয়ের দিকে নিয়ে যান বার্কোস। ৭৬তম মিনিটে বসুন্ধরার কিংস অধিনায়ক ও কোস্টারিকার হয়ে বিশ্বকাপ খেলা দানিয়াল কলিন্দ্রেসের গোল করেন। আর যোগ করা সময়ে টিসি স্পোর্টসের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন বার্কোস।