মেরন সান স্কুলে ঢাকা ব্যাংকের স্কুল ব্যাংকিং ক্যাম্পেপইন

17

 

ঢাকা ব্যাংকের স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন বাকলিয়া মেরন সান স্কুল এন্ড কলেজ এর স্কুল শাখায় গত ২৭ ফেব্রুয়ারি ঢাকা ব্যাংক লিমিটেড, ইসলামী ব্যাংকিং শাখা, চকবাজার, চট্টগ্রাম এর উদ্যোগে অনুষ্ঠিত হয়। ঢাকা ব্যাংকের স্টুডেন্ট ব্যাংকিং প্রধান এসএভিপি মোহাম্মাদ সাইফুর রহমানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন মেরন সান স্কুল এন্ড কলেজ এর ভাইস প্রিন্সিপাল রাজেশ কান্তি পাল।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংকের রিটেইল বিজনেস বিভাগের প্রধান ইভিপি এইচ এম মোস্তাফিজুর রহমান। এই সময় তিনি বলেন, বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা মোতাবেক আমরা সারাদেশে স্টুডেন্টদের অ্যাকাউন্ট খুলে দিচ্ছি।তোমরা এখন থেকে ডিজিটাল ব্যাংকিং এর সাথে যুক্ত হলে প্রধানমন্ত্রীর স্বপ্নের ৪১ সালের স্মার্ট বাংলাদেশ গড়ার উদ্যোগে ভ‚মিকা রাখতে পারলে। বাংলাদেশে একসময় নগদ টাকার লেনদেন আর হবে না, সব ডিজিটাল হয়ে যাবে। ঢাকা ব্যাংকে স্কুল ব্যাংকিং এ একাউন্ট খুলতে কোন টাকা লাগেবেনা। সকল স্কুল ব্যাংকিং একাউন্ট এর বার্ষিক সার্ভিস চার্জ, চেকবই ও ভিসা ডেবিট কার্ড ফ্রি এবং বছরের শেষে তোমরা মুনাফা পাবে। তোমরা ঈদ, পূজার বকশিষ এবং টিফিনের টাকা জমিয়ে অল্প অল্প করে সঞ্চয় করবা। তোমরা এখন থেকে ঢাকা ব্যাংকে সঞ্চয় করলে তোমাদের অভিভাবকের বা তোমাদের প্রয়োজনে তা ব্যবহার করতে পারবে।
তোমাদের এই ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয় দিয়ে দেশের কল কারখানা, ব্যবসা-বাণিজ্য হবে এবং তোমারা দেশের অর্থনৈতিতে অবদান রাখবে। অবিভাবকের দুর্ঘটনাজনিত মৃত্যু, দুর্ঘটনা জনিত স্থায়ী অক্ষমতা এবং সাধারণ মৃত্যুতে বীমার সুবিধা পাবে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম অঞ্চলের প্রধান সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাসান মাহমুদ। ক্যাম্পেইনে স্কুলের দুইশ’­র ও বেশি শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবক অংশ নেন। প্রচারণায় আরও উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংক লিমিটেড, ইসলামী ব্যাংকিং শাখা, চকবাজার, চট্টগ্রাম এর ব্যবস্থাপক ফাস্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ নুর কাসেম ও উক্ত শাখার উপ ব্যবস্থাপক মোহাম্মদ নাজিম উদ্দিন সহ ঢাকা ব্যাংকের কর্মকর্তা ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। বিজ্ঞপ্তি