মুনির উল্লাহকে বাংলা ভাই হতে দেওয়া যাবে না

219

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা জঙ্গি দমনে যেভাবে কাজ করে যাচ্ছে, তার প্রতি সকলের সমর্থন ও সহযোগিতা আছে। যার কারনে দেশে আর যেন জঙ্গী সংগঠন গজিয়ে উঠতে না পারে সেই দিকে সকলে নজর রাখতে হবে। এর মধ্য রাউজানে মুনিরীয়া ব্যবহার করে প্রতারক মুনির উল্লাহ বাংলা ভাই হতে চাচ্ছে, তা কোন অবস্থাতে জনগন হতে দিবে না। এতে শিশু কিশোরদের মুনিরীয়ার জঙ্গিবাদের সাথে সম্পৃক্ত করার চেষ্টা করছে, এ ব্যাপারে সবায়কে সজাগ করতে হবে। তিনি গতকাল মঙ্গলবার সকালে রাউজান উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সংগঠনের সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানমের মিনার সভাপতিত্বে সভার উদ্বোধক ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সভানেত্রী ও জেলা পরিষদ সদস্য দিলোয়ারা ইউসুফ।
সংগঠনের সাধারণ সম্পাদক রুবিনা ইয়াছমিন রুজির পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদ, পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন চৌধুরী, রাউজান পৌরসভার প্যানেল মেয়র জান্নাতুল ফেরদৌস ডলি, পৌর কাউন্সিলর নাসিমা আকতার, শাহেদা আকতার রুজি, রূপালী বড়–য়া, ছেনোয়ারা বেগম, মাহমুদা আকতার।