মুজিবশতবর্ষ সিজেকেএস অনিরুদ্ধ বড়ুয়া অনি স্মৃতি টেবিল টেনিস লিগ আজ শুরু

12

 

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় কনফিডেন্স সিমেন্ট লি. এর আর্থিক পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সহযোগিতায় মুজিবশতবর্ষ অনিরুদ্ধ বড়ুয়া অনি স্মৃতি টেবিল টেনিস লিগ আজ ১৩ ডিসেম্বর সকাল ১০-০০ টায় এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমন্যাশিয়ামে শুরু হবে। এতে প্রধান অতিথি থাকবেন সিজেকেএস সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি থাকবেন স্পন্সর কনফিডেন্স সিমেন্ট লিমিটেড এর ভাইস-চেয়ারম্যান লায়ন রূপম কিশোর বড়ুয়া। এবারের লিগে ৪৪টি ক্লাব এর পক্ষে জাতীয় ও স্থানীয় দেড় শতাধিক খেলোয়াড় অংশগ্রহণ করেছেন।
টেবিল টেনিস লীগ-২০২১ সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার জন্য বাজেট নির্ধারণ করা হয়েছে ৭০,০০০/-(সত্তর হাজার টাকা মাত্র) যা স্পন্সর কনফিডেন্স সিমেন্ট লিঃ প্রদান করবে।
অনিরুদ্ধ বড়–য়া অনি স্মৃতি টেবিল টেনিস লিগ শুরুর প্রাক্কালে শনিবার বিকেলে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সিজেকেএস টেবিল টেনিস কমিটির সম্পাদক মো: হারুন রশিদ। সিজেকেএস সহ-সভাপতি ও টেবিল টেনিস কমিটির চেয়ারম্যান মো: হাফিজুর রহমান এর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে অন্যদেও মাঝে উপস্থিত ছিলেন টেবিল টেনিস কমিটির ভাইস চেয়ারম্যান নোমান সুফিয়ান, বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের নির্বাহী সদস্য ও সিজেকেএস টেবিল টেনিস কমিটির সদস্য মোঃ সাইফুল আলম বাপ্পি প্রমুখ।