মিরসরাই সমাজকল্যাণ পরিষদের বর্ষপূর্তি

3

মিরসরাই প্রতিনিধি

মিরসরাই সমাজকল্যাণ পরিষদ ১ম বর্ষপূর্তি উদ্যাপন করেছে। সংগঠনটি শতাধিক এতিম ও হাফেজদের মাঝে খাবার বিতরণ ও দুস্থ ব্যক্তিকে আর্থিক সহায়তা প্রদান করে বর্ষপূর্তিতে। শুক্রবার (২১ অক্টোবর) মিরসরাই পৌরসভার ফারুকীয়া মদিনাতুল উলুম মাদ্রাসার এতিম ও হাফেজদের মধ্যে খাবার বিতরণ এবং ১০ নং মিঠানালা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের রহমতাবাদ গ্রামের নজির আহম্মদের পুত্র প্যারালাইসিসে কর্মহীন বদিউল আলমকে আর্থিক সহায়তা প্রদান করে।
এতিম ও হাফেজদের মাঝে খাবার বিতরণের পর ফারুকীয়া মদিনাতুল উলুম মাদ্রাসা হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা ভবিষ্যতে সমাজকল্যাণমূলক কাজের ধারা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সাংবাদিক এম আনোয়ার হোসেন, নাজিম উদ্দিন, হারুনুর রশীদ পারভেজ, প্রতিষ্ঠাতা পরিচালক সালা উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন মেজবাহ, দপ্তর সম্পাদক কাজী সাইফুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আসিফ, ক্রীড়া সম্পাদক হাসান আলী, সদস্য তারেক হোসেন রিয়াদ, নাজমুল ইসলাম শামীম, আরিফুল ইসলাম, নাজমুল হাসান, ফারুকীয়া মদিনাতুল উলুম মাদ্রাসা মসজিদের খতিব হাফেজ মাওলানা গিয়াস উদ্দিন।