মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

32

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক ও চালকের সহকারী নিহত হয়েছেন। গত বুধবার রাত দুইটায় উপজেলার মিঠাছড়া বাজারে ইউটার্ন এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাড়ির পেছনে কাভার্ডভ্যান ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন কাভার্ডভ্যানটির চালক ভোলা জেলার দৌলতখান উপজেলার মাহফুজ আলম (২২) ও চালকের সহকারী ঢাকার ডেমরা এলাকার শাহীন (৩০)।
মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশন ও জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ সূত্র জানায়, বুধবার মধ্যরাতে মহাসড়কের মিঠাছড়া বাজার ইউটার্ন এলাকায় রাস্তার পাশে একটি গাড়ি দাঁড়িয়ে ছিল। এসময় সুতাবাহী একটি কাভার্ডভ্যান গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে কাভার্ড ভ্যানটির সামনের অংশ দুমড়েমুচড়ে গেলে চালক ও সহকারী ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ও মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহেল সরকার বলেন, দুর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যানটি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। নিহত ব্যক্তিদের একজনের লাশ পরিবারের লোকজন নিয়ে গেছেন। অন্যজনের পরিবারকে খবর দেওয়া হয়েছে। অভিযোগ না থাকলে ময়নাতদন্ত ছাড়াই নিহত ব্যক্তির লাশ পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে।