মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালক নিহত

12

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে দুই ট্রাকের ধাক্কায় একটির চালক নিহত হয়েছেন। গতকাল সোমবার বিকেল পৌনে ৬টার দিকে ঢাকা-খাগড়াছড়ি মহাসড়কের মিরসরাইয়ের করেরহাট ইউনিয়নের ঘেড়ামারা ফরেস্ট অফিস চেক পোস্টের সামনে এ ঘটনা ঘটে। নিহত জিয়াউল হক (৪০) করেরহাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ফরেস্ট অফিস কাসেম মাজার এলাকার মৃত অলি আহমদের পুত্র এবং দুই সন্তানের জনক।
জানা যায়, খাগড়াছড়ি থেকে ঢাকাগামী ঝাড়ুবোঝাই ট্রাক (ঢাকা মেট্টো-ট-১৮-৩৩৮৫) ও তার সামনে দাঁড়িয়ে থাকা কাঠবোঝাই ট্রাককে (ঢাকা মেট্টো-ট-১৮-৭২৮৫) একই লেনে পেছন থেকে দ্রুতগামী ইটবোঝাই মিনি ট্রাক (চট্টগ্রাম-ড-১১-০১২২) ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মিনি ট্রাকের চালক জিয়াউল হক নিহত হন।
প্রত্যক্ষদর্শী ও হেয়াকো বাজার ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জানান, ফরেস্ট অফিস চেক পোস্টে তল্লাশী চলাকালীন দাঁড়িয়ে থাকা ঝাড়ুবোঝাই ট্রাকের পিছনে দ্রুতগতির ইটবোঝাই মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে ঝাড়ুবোঝাই ট্রাকটি তার সামনে দাঁড়িয়ে থাকা কাঠবোঝাই ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে মিনি ট্রাক ও ঝাড়ুবোঝাই ট্রাক দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মিনি ট্রাকের চালকের মৃত্যু হয় এবং ঝাড়ুবোঝাই ট্রাকের সহকারী আহত হয়।
দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন।
স্থানীয় ইউপি সদস্য জামাল উদ্দিন জানান, নিহত চালক জিয়াউল হকের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করার পর পুলিশের সাথে সমঝোতা করে রাত এগারোটার দিকে কাসেম মাজারের সামনে বড় কবরস্থানে দাফন করা হয়।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইমাম হোসেন বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে কোনরকম মামলা দায়ের না করায় এবং মানবিক দৃষ্টিকোণ থেকে নিহত চালকের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সেই সাথে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো সরিয়ে রাখায় চলাচল স্বাভাবিক হয়।