মিরসরাইয়ে সরে দাঁড়ালেন দুই বিদ্রোহী

6

মিরসরাই প্রতিনিধি

আগামী ১১ নভেম্বর মিরসরাই সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শামছুল আলম দিদারকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন দুই বিদ্রোহী প্রার্থী। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক (সম্প্রতি অব্যাহতি) ঘোড়া প্রতীকের সাইফুল্লাহ দিদার ও মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আনারস প্রতীকের খায়রুল বাশার ফারুক।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সহ-সভাপতি সিরাজউদ্দৌলা, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, দপ্তর সম্পাদক আলতাফ হোসেন, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নৌকা প্রতীকের প্রার্থী শামছুল আলম দিদার, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদ আহাম্মেদ আরজু, উপজেলা আওয়ামী লীগের সদস্য কংকন দে, জুয়েল চৌধুরী প্রমুখ।
বিদ্রোহী প্রার্থী সাইফুল্লাহ দিদার বলেন, আমার রাজনৈতিক অভিভাবক, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির পরামর্শে এবং আগামীর কর্ণধার মাহবুবর রহমান রুহেলের সম্মানে নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছি। এখন থেকে আওয়ামী লীগ প্রার্থী শামসুল আলম দিদারের নৌকা প্রতীকের সমর্থনে ভোট চাইব। নৌকা প্রতীককে বিপুল ভোটে জয়ী করতে কাজ করব।
খায়রুল বাশার ফারুক বলেন, আমরা সবাই আওয়ামী লীগের কর্মী। নৌকার প্রশ্নে আমাদের কোন দ্বিমত নাই। আমি শামছুল আলম দিদারকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।
নৌকার প্রার্থী শামছুল আলম দিদার বলেন, আগামী ১১ নভেম্বর নৌকার জয়ের জন্য মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, নির্বাচনে যে সকল ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী রয়েছেন, তাদের সাথে বসে নির্বাচনের আগে তা সমাধান করা হবে।