মিরসরাইয়ে শিশু ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেপ্তার

21

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে এতিম শিশুকে ঘরে ঢুকে রশি দিয়ে বেঁধে ধর্ষণের আভিযোগে মুরাদ (১৯) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার গভীর রাতে মিরসরাইয়ের আজমনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মুরাদ উপজেলার ২নং হিঙ্গুলী ইউনিয়নের দক্ষিণ আজমনগর গ্রামের মৃত জিয়াউর রহমানের ছেলে। এক বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭ সিপিসি-২ হাটহাজারী ক্যাম্প এ তথ্যটি নিশ্চিত করেন।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, ধর্ষণের শিকার ওই শিশুটির (১৩) বাবা-মা মারা গেছেন। সে তার খালার সঙ্গে থাকত। গত ২ জানুয়ারি তার খালা এক আত্মীয়ের বাড়ি বেড়াতে যান। সেই সুযোগে বাড়িতে একা পেয়ে শিশুটিকে রশি দিয়ে বেঁধে ধর্ষণ করে মুরাদ। পরদিন খালা বাড়িতে এলে শিশুটি ঘটনা খালাকে জানায়। সেদিনই মুরাদের বিরুদ্ধে শিশুটির খালা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মুরাদকে আসামি করে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
র‌্যাব-৭ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিপিসি-২ হাটহাজারী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মাহফুজুর রহমান বলেন, ঘরে একা পেয়ে রশি দিয়ে বেঁধে পিতা-মাতাহীন এতিম নাবালক শিশুকে ধর্ষণ মামলার আসামি মুরাদকে আজমনগর থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর ধর্ষক মুরাদকে জিজ্ঞাসাবাদে ওই শিশুকে ধর্ষণ করেছে বলে স্বীকার করেছে। মুরাদকে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।