মিরসরাইয়ে ভারতীয় শাড়ি-থ্রিপিচ উদ্ধার

7

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে মাইক্রোবাস থেকে ভারতীয় শাড়ি, থ্রিপিচ ও লেহেঙ্গা জব্দ করেছে মিরসরাই থানা পুলিশ। গতকাল শুক্রবার ভোর পৌনে ছয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই থানা মসজিদের সামনে থেকে একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৬০৬ পিস শাড়ি ও ৭৯ পিস থ্রি-পিচ, লেহেঙ্গা জব্দ করা হয়। জব্দকৃত মালামালের আনুমানিক মূল্য ২৬ লাখ ৭০ হাজার টাকা।
এসময় মাইক্রোবাস চালক জোরারগঞ্জ থানার দক্ষিণ সোনাপাহাড় এলাকার মৃত শরফুদ্দিনের ছেলে মোহাম্মদ সোহাগকে (৩২) আটক করা হয়েছে। শাড়ি পাচারে ব্যবহৃত হাইয়েচ মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে।
মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর পৌনে ছয়টায় থানার মূল গেইট থেকে ২০০ গজ দক্ষিণে থানা মসজিদের সামনে থেকে চট্টগ্রামুখী লেনে একটি মাইক্রোবাসে ( চট্টমেট্রো-চ-১১-৭৭৪০) তল্লাশি চালিয়ে ১০ গাইড ভারতীয় শাড়ি ও থ্রি-পিস জব্দ করা হয়। এরপর থানায় নিয়ে গাইড খুলে ৬০৬ পিস ভারতীয় শাড়ি ও ৭৯ পিস থ্রীপিস বের করা হয়েছে। এসময় মাইক্রোবাস চালক সোহাগকে আটক করা হয়। জব্দকৃত মালামাল, গাড়ি ও আটককৃত আসামির বিরুদ্ধে মিরসরাই থানায় মামলা দায়ের করা হয়েছে।