মিরসরাইয়ে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী গুরুতর আহত

11

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে পূর্ব শত্রæতার জের ধরে বোরহান উদ্দিন প্রকাশ মাস্টার (২৭) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে আহত করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। গত সোমবার
দুপুরে মিরসরাই উপজেলার ৭ নম্বর কাটাছড়া ইউনিয়নের বাড়িয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় বোরহান উদ্দিনের স্ত্রী সাজেদা বেগম বাদি হয়ে ৩ জনের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন। আহত বোরহান উদ্দিনের ভাই নুরুন নবী জানান, গত সোমবার দুপুরে বোরহান বাড়িয়াখালী গ্রামে হোসেনুজ্জামান বলির বাড়ির মোরশেদ হুজুরের মেয়ের বিয়েতে অতিথি হিসাবে যান। খাবার খেতে টেবিলে বসলে একই গ্রামের রবি বলির বাড়ির আবুল খায়েরের ছেলে রাকিব বোরহানের ওপর হামলা চালায়। এসময় রাকিব ধারালো অস্ত্র দিয়ে বোরহানের মাথায় আঘাত করতে থাকে। একপর্যায়ে বোরহান মাটিতে লুটিয়ে পড়লে এবং উপস্থিত অন্য অতিথিরা এগিয়ে এলে রাকিব পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় বোরহানকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বোরহানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে আইসিইউর সঙ্কট থাকায় পার্শবর্তী একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অপারেশনের পর এখনও তার জ্ঞান ফেরেনি বলে জানা গেছে।
মাথায় আঘাতের কারনে বোরহানের মগজ প্রায় বের হয়ে গিয়েছিলো বলে জানান প্রত্যক্ষদর্শীরা।
হামলার ঘটনায় বোরহানের স্ত্রী সাজেদা বেগম বাদি হয়ে জোরারগঞ্জ থানায় রাকিবসহ ৩ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেন। এজাহারভুক্ত অন্য দুই আসামি হচ্ছে রাকিবের ভাই মামুন ও বাবা আবুল খায়ের। বাদির দাবি ঘটনার সময় এরাও উপস্থিত ছিলেন।
জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।