মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে গৃহবধূর মৃত্যু

10

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে নাজমা আক্তার (৩৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুর এক টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেললাইনের বারইয়ারহাট রেলক্রসিংয়ের উত্তরে আজমনগর এলাকায় ঢাকা থেকে আসা মহানগর প্রভাতী ট্রেনে তিনি কাটা পড়েন। নিহত নাজমা আক্তার হিঙ্গুলী ইউনিয়নের দক্ষিণ আজমনগর গ্রামের নুরুল হকের মেয়ে এবং অপু মিয়ার স্ত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে মহানগর প্রভাতী ট্রেন এক নারীকে ধাক্কা দিয়ে আজমনগর থেকে কমফোর্ট হাসপাতালের পেছনে রেললাইনে নিয়ে আসে। তার সাথে থাকা শিশু সন্তান (১৬ মাস বয়স) রেললাইনের মাঝে পড়ে থাকে। শিশুটির ওপর দিয়ে ট্রেন চলে গেলেও অলৌকিকভাবে বেঁচে যায় সে।
প্রত্যক্ষদর্শী আশরাফ ভূইয়া জানান, দুপুরে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে ট্রেনের ঘন ঘন হর্ন বাজানো শুনে বিষ্মিত হই। এরপর রেললাইন পার হওয়ার সময় একটা ছেলে শিশুর কান্নার শব্দ শুনে রেললাইনের মাঝ থেকে তাকে উদ্ধার করি। শেফা ইনসান হাসপাতালে তার চিকিৎসার শেষে ফেসবুকে স্ট্যাটাস দিলে নিশ্চিত হই শিশুটি ট্রেনে কাটা পড়ে নিহত নাজমার সন্তান। পরিচয় শনাক্ত হওয়ায় শিশুটির নানা নুরুল হকের কাছে হস্তান্তর করা হয়।
হিঙ্গুলী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান জানান, নাজমা আক্তার আমার ওয়ার্ডের নুরুল হকের মেয়ে। শিশুটি তার নানা নুরুল হকের হেফাজতে রয়েছে।
ইউপি সদস্য শাহ আলম বলেন, পারিবারিক কলহের জেরে গৃহবধূ নাজমা স্বামীর ওপর অভিমান করে ট্রেনের নিচে আত্মহত্যা করেছে এরকম শুনেছি।
সীতাকুন্ড জিআরপি পুলিশের ইনচার্জ (এসআই) খুরশিদ আলম জানান, রেললাইন থেকে নাজমা আক্তার নামে এক নারীর মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রেনের নিচে আত্মহত্যা করেছে কিনা ময়নাতদন্তের পর জানা যাবে।