মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে নারী নিহত

8

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে শিরিনা বেগম (৫২) নামে এক নারী নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল সাড়ে নয়টার দিকে বারইয়ারহাট পৌরসভার বারইয়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয় গেট এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, চট্টগ্রাম থেকে ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ওই নারীর মৃত্যু হয়। শিরিনা ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের নিজকুঞ্জরা গ্রামের আলোকদিয়ার সাহাব বাড়ির নুরুল হুদার স্ত্রী এবং ৪ সন্তানের জননী।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস ট্রেন বারবার হর্ণ বাজানো সত্বেও শিরিনা রেললাইন থেকে সরেননি। পরে ট্রেনে কাটা পড়ে তার শরীর কয়েক টুকরো হয়ে যায়।
নাম প্রকাশ না করার শর্তে নিহতের স্বজন জানান, সোমবার সকালে শিরিনা বাড়ি থেকে অভিমান করে বের হয়ে যান। পরবর্তীতে বারইয়ারহাট পৌরসভায় রেলক্রসিং থেকে ১০০ মিটার উত্তরে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যুর খবর পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেছেন।
সীতাকুÐ জিআরপি পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ জহিরুল ইসলাম জানান, সোমবার সকালে মিরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিংয়ের ১০০ মিটার উত্তরে ঢাকামুখী লেনে চট্টলা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে শিরিনা বেগম নিহত হন। এ খবর শুনে ঘটনাস্থলে পৌঁছে লাশ না পেয়ে জিআরপি পুলিশের ওসি নাজিম উদ্দীন নিহতের বাড়িতে গিয়ে স্থানীয় ইউপি সদস্য ও পরিবারের সদস্যদের সাথে কথা বলে হস্তান্তরপত্রে স্বাক্ষর নিয়ে আমরা ফিরে আসি।