মিতসুবিশি শোরুম ও র‌্যাংগস ওয়ার্কশপে বিশেষ অফার

6

 

জিপি স্টার ও মিতসুবিশি’র মধ্যে পার্টনারশিপের সূচনা উদযাপন করতে স¤প্রতি র‌্যাংগস লিমিটেড এবং র‌্যাংগস ওয়ার্কশপের সাথে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন। এই চুক্তির আওতায় গ্রামীণফোনের স্টার গ্রাহকরা মিতসুবিশি গাড়ির শোরুম এবং র‌্যাংগস ওয়ার্কশপে নানা ধরনের সুবিধা উপভোগ করতে পারবেন। রাজধানীতে অবস্থিত মিতসুবিশির ফ্ল্যাগশিপ শোরুম র‌্যাংগস বেবিলোনিয়ায় স¤প্রতি এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মোহাম্মদ ফাহিম হোসেন, হেড অব মার্কেটিং, র‌্যাংগস লিমিটেড এবং র‌্যাংগস ওয়ার্কশপ লি; মোহাম্মদ রেজওয়ান চেীধুরী, হেড অব সেগমেন্ট পারফরমেন্স ম্যানেজমেন্ট, প্রিমিয়াম সেগমেন্ট, গ্রামীণফোন; নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন র‌্যাংগস লি. এবং র‌্যাংগস ওয়ার্কশপের সিইও মোহাম্মদ হামদুর রহমান সায়মন, এবং গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব।
এই চুক্তি অনুযায়ী, প্লাটিনাম প্লাস এবং প্লাটিনাম জিপিস্টার গ্রাহকরা বিশেষ মূল্যে শোরুম থেকে ব্র্যান্ড নিউ মিতসুবিশি গাড়ি কিনতে পারবেন। এছাড়া, গাড়ি কেনার পর গ্রাহকরা র‌্যাংগস ওয়ার্কশপ থেকে আফটার সেলস সার্ভিসে ১৫% এবং জেনুইন মিতসুবিশি পার্টস কেনার ক্ষেত্রে ৫% ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।