মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়াই আমার অঙ্গীকার

26

ইসলামী ফ্রন্ট প্রার্থী অধ্যক্ষ স উ ম আবদুস সামাদ বলেন, আমি একটি আদর্শ সমাজ ও রাষ্ট্র গড়ার স্বপ্ন দেখি। সেই স্বপ্ন বাস্তবায়নে আপনাদেরকে পাশে চাই। আপনারা মোমবাতিতে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন। আমি কিশোর গ্যাং, ইভটিজিং, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়ার অঙ্গীকার করছি।
চট্টগ্রাম-৮ উপনির্বাচনে ইসলামী ফ্রন্ট প্রার্থী অধ্যক্ষ স উ ম আবদুস সামাদ গত শুক্রবার বিকালে মোমবাতি প্রতীকে ভোট চেয়ে গণসংযোগকালে এ কথা বলেন। তিনি মোহরা ওয়ার্ডের বিসিক শিল্প এলাকা, বরিশাইল্লা বাজার, কাপ্তাই রাস্তার মাথা, কাজির বাজার, কামাল বাজার, মোহরা, ওয়াসা, চররাঙ্গামাটিয়া, উত্তর মোহরা ও কালুরঘাট এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। গণসংযোগের আগে তিনি ৫নং ওয়ার্ডে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন।
তিনি নির্বাচন কমিশনের উদ্দেশে বলেন, জনগণের উৎকন্ঠা ও ভীতি দূর করার দায়িত্ব আপনাদের। সর্বসাধারণকে নির্ভয়ে ভোটকেন্দ্রে যাওয়ার ও ভোটাধিকার প্রয়োগ করার ব্যাপারে নিশ্চিত করুন। এখানে ২০১৪ সাল থেকে বিভিন্ন সময় নির্বাচন হলেও অনেকে ভোট দিতে না পারার অভিযোগ করছেন। আমরা চাই অবাধ, নিরপেক্ষ, শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন। এতে জনগণ যে কাউকে ভোট দিলে আমাদের আপত্তি নাই। তাই জনগণের উপর আস্থা রাখার জন্য সবাইকে আহŸান জানাই।এ সময় উপস্থিত ছিলেন ইসলামী ফ্রন্টপ্রার্থীর প্রধান নির্বাচনী সমন্বয়ক এম সোলায়মান ফরিদ, যুগ্ম মহাসচিব রেজাউল করিম তালুকদার, দপ্তর সচিব আবদুল হাকিম, সাহিত্য ও সাংস্কৃতিক সচিব এনামুল হক সিদ্দিকী, এম মহিউল আলম চৌধুরী, ফোরকানুল আলম চৌধুরী, ইসলামী ফ্রন্ট মহানগর উত্তর’র সভাপতি মাওলানা আবদুন নবী, সাধারণ সম্পাদক নাসির উদ্দীন মাহমুদ, কাজী মাওলানা মহিউদ্দিন, যুবসেনার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৈয়দ আবু আজম, সৈয়দ মুহাম্মদ গোলাম কিবরিয়া, ডা. সরোয়ার, আজিম উদ্দীন জনি, আলমগীর, জামাল উদ্দীন খোকন, এসএম নিজাম উদ্দীন, মাওলানা নোমান, মাওলানা ইমরান, আব্বাস উদ্দীন, আমান উল্লাহ, ছাত্রসেনার সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, দক্ষিণ জেলা সভাপতি নূরের রহমান রনি, তোফাজ্জল হোসেন আকিল, শফিউল করিম, চান্দগাঁও থানা সভাপতি আল আমিন, মোবারক হোসেন, মাহমুদুর রহমান, আবদুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি